তৈমুর পুতুল বাজারে, দেখবে সবাই এবারে

0
213

বলিউডের দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? এই সকল বিষয় গুলো নিয়ে সবসময় তোলপাড়, সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়।

প্রযোজক অশ্বিনী ইয়ার্দি তৈমুর পুতুলের ছবি টুইটারে পোস্ট করেছেন। তৈমুর পুতুলের গায়ে সাদা কুর্তা ও নীল পাজামা পরানো হয়েছে। তার গায়ে রয়েছে নীল রঙের জ্যাকেট। প্যাকেটের উপর লেখাও রয়েছে ‘তৈমুর’ । জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর। এবার নতুন বিষয় নিয়ে আলোচনায় তৈমুর। বাজারে এসেছে তৈমুর পুতুল। কেরলার একটা খেলনার দোকানে তৈমুরের আদলে তৈরি পুতুল পাওয়া যাচ্ছে।

তবে তৈমুরের জনপ্রিয়তা থেকে পুতুল তৈরি হওয়া নিয়ে সাইফ আলী খান বলেন, ‘ ‘হতে পারে ওর নামের ট্রেডমার্ক নেওয়া উচিত আমার। তারা (পুতুল নির্মাতা) আমাকে একটা পুতুল অন্তত পাঠাতে পারে। আমি খুশি যে লোকে তার থেকে লাভবান হচ্ছে। আমি শুধু ভগবানের কাছে প্রার্থনা করি ও যেন নিরাপদে থাকে ও খুশি থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here