তোপের মুখে পাল্টে গেলো অক্ষয়ের সিনেমার নাম

0
25

বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। এই অভিনেতার পরবর্তী সিনেমার নাম নিয়ে তৈরি হয় বিতর্ক। তোপের মুখে পড়েন নির্মাতারা। অবশেষে এটির নাম পরিবর্তন করেছেন তারা।

শুরুতে সিনেমার নাম রাখা হয় ‘লক্ষ্মী বোম্ব’। কিন্তু এটি নিয়ে প্রতিবাদ জানায় ভারতীয় কট্টরপন্থী সংগঠন রাজপুত করনি সেনা। তাদের অভিযোগ, এতে হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত করা হয়েছে। নির্মাতারা উদ্দেশ্য প্রণোদিতভাবে সিনেমার নামে ‘লক্ষ্মী’ ব্যবহার করে দেবীকে অসম্মান করেছেন। এ বিষয়ে একটি আইনি নোটিশও পাঠানো হয়।

তোপের মুখে এখন সিনেমাটির নাম থেকে ‘বোম্ব’ শব্দটি বাদ দিয়ে শুধু ‘লক্ষ্মী’ রাখা হয়েছে। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই তথ্য জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘লক্ষ্মী বোম্ব নাম পরিবর্তন হয়েছে। এখন এটির নাম লক্ষ্মী। ডিজনি প্লাস হটস্টারে আগামী ৯ নভেম্বর সিনেমটি মুক্তি পাবে। এতে অভিনয় করছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি।’

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার ‘কাঞ্চানা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী’। এটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স। প্রযোজনায় রয়েছে অ্যা কেপ অব গুড ফিল্মস প্রোডাকশন, সাবিনা এন্টারটেইনমেন্ট, তুষার এন্টারটেইনমেন্ট হাউজ। সিনেমাটির পরিবেশনায় রয়েছে ফক্স স্টার স্টুডিওস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here