থাই গুহা থেকে বেঁচে যাওয়া দলটি ইব্রাহিমোভিচের সাথে অনুশীলন করলো

0
266

জুলাইয়ে থাইল্যান্ডের এক গুহায় আটকে পড়ার প্রায় দুই সপ্তাহ পর অলৌকিক ভাবে বেঁচে যাওয়া জুনিয়র ফুটবল দল দ্য ওয়াইল্ড বোরসের ক্ষুদে ফুটবলাররা তাদের স্বপ্নের নায়ক জ্লাটান ইব্রাহিমোভিচের সাথে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিতে শুক্রবার অনুশীলন করেছেন।
এর আগে চলতি মাসের শুরুতে তারা বুয়েন্স আয়ার্সে অনুষ্ঠিত যুব অলিম্পিকে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিল। সেখানেই তারা গ্যালাক্সির স্টাব হাব সেন্টার স্টেডিয়ামে অনুশীলনের প্রস্তাব পায়।
থাই দলটির ক্ষুদে ফুটবলারদের বয়স ১১ থেকে ১৬ বছরের মধ্যে। যুক্তরাষ্ট্রের টেলিভিশন তারকা এলেন ডিজেনেরাসের উদ্যোগেই এমএলএস ক্লাবটিতে যাবার সুযোগ পেয়েছিল থাই ক্লাবটি। পরবর্তীতে তাদের নিয়ে টেলিভিশনে একটি অনুষ্ঠানও করেছেন ডিজেনেরাস। ঐ অনুষ্ঠানে সাবেক সুইড তারকা ইব্রাহিমোভিচও অতিথি হিসেবে উপস্থিত হয়ে সবাইকে চমকে দেন।
ম্যানেচস্টার ইউনাইটেডের সাবেক তারকা ইব্রা অনুষ্ঠানটিতে বলেন, ‘আমি মনে করতাম আমি বেশী সাহসী। কিন্তু এই বাচ্চাগুলো প্রমান করেছে তারা আমার থেকে অনেক বেশী সাহসী। আমার মতে সম্ভবতা এটাই বিশ্বের সেরা দল।’
জুনে গহীন জঙ্গলে গুহায় আটকে পড়ার পর পুরো বিশ্বের গণমাধ্যমের মূল আকর্ষনে পরিণত হয়েছিল এই ছোট বাচ্চাগুলো। সারা বিশ্বই যেন তাদের উদ্ধারের সুখবরের জন্য দিন গুনছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here