থ্রিলারধর্মী টেলিছবিতে অভিনেতা যখন সালাহ্উদ্দিন লাভলু

0
39

এবারের ঈদ আয়োজনে থাকছে থ্রিলার ও ক্রাইমবেজ টেলিছবি। নাম ‌‌‘দ্য মাস্টারমাইন্ড -ধোঁকা’। এটি রচনা করেছেন গুলশান হাবিব রাজীব ও পরিচালনায় আছেন গোলাম সোহরাব দোদুল। 

এর মাধ্যমে সালাহ্উদ্দিন লাভলু, মনোজ, অর্ষা ও গোলাম সোহরাব দোদুল পাওয়া যাবে একই কাজে। টেলিছবিটির অন্যতম চরিত্র ডিবি কর্মকর্তা হামিদের ভূমিকায় দেখা যাবে প্রশংসিত নির্মাতা সালাহ্‌উদ্দিন লাভলুকে। 

গল্প প্রসঙ্গে ‍নাট্যকার গুলশান হাবিব রাজীব জানান, পতিতালয়ের পরীবানু নামের একজন খুন হয়। উধাও হয়ে যায় তার রুমের সব জিনিস। এই মেয়ের ওড়নায় জুয়েলারির দোকানের দামি গহনা ও হীরার আংটির কাগজ পাওয়া যায়। তার কাছে দামি জুয়েলারি এলো  কীভাবে? বিষয়টি সন্দেহজনক মনে হয় পুলিশের।
ডিবি পুলিশ অফিসার তদন্ত করে জানতে পারেন, দামি হীরার আংটিটি নাবিল চৌধুরী নামে এক ধনী ব্যবসায়ীর। 
খোঁজ পান এক মাস্টারমাইন্ডের। চাঞ্চল্যকর হত্যার রহস্য তদন্ত করতে গিয়ে উদঘাটিত হয়, এক বছর আগের এক অপরাধের গল্প।

টেলিছবি প্রসঙ্গে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, ‘থ্রিলারধর্মী এই টেলিফিল্মে একটা অপরাধের গল্প সামনে আসবে। আমি মনে করি, চমৎকার এই কাহিনিটি এবারের ঈদ আয়োজনে বাড়তি মাত্রা যোগ করবে। আর এখানে নির্মাতা সালাহ্‌উদ্দিন লাভলুর ক্যারিশমাটিক অভিনয় তো থাকছেই। ’ 

টেলিছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দীপক সুমন, হিন্দোল রায়, শামান্তা, রূপকথা, সূচনা, পথিক সোহেল, হৃদি প্রমুখ। এটি প্রচার হবে বাংলাভিশনে ঈদের ৭ম দিন (২৭ জুলাই) বেলা ২টা ১০ মিনিটে। সূত্র : বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here