দিতিপ্রিয়ার নতুন চেহারা

0
372

মাধ্যমিক পাশ করে এখন তিনি পাঠভবনের ছাত্রী। মাধ্যমিকে ভাল ফলাফলের খবর প্রকাশ হতেই সেটের মধ্যে আনন্দে মেতে ওঠেন তাঁর সহকর্মীরা। কেক, কেটে, উপহার দিয়ে তাঁরা সবাই ‘রানি’-কে শুভেচ্ছা জানান। রানিও বেজায় খুশি। মাধ্যমিকে ভাল ফলের আনন্দে সহকর্মীদের জন্য পাল্টা পার্টিও দেন তিনি। বুঝতেই পারছেন, রানি রাসমণির দিতিপ্রিয়া রায়ের কথাই বলা হচ্ছে।

এবার দিতিপ্রিয়া রায় কি করলেন জানেন? সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া। সেই ছবিতে ওয়েস্টার্ন পোশাকে দেখা যায় পর্দার রানিকে। একেবারে অন্যরকম পোশাকে পর পর ২টি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন দিতিপ্রিয়া। আর দিতিপ্রিয়ার ওই ছবি প্রকাশ্যে আসতেই খুশিতে উচ্ছ্বল হয়ে ওঠেন তাঁর ভক্তরা।

যদিও শাড়ি, সিঁদুর, শাখা, পলা, লোহায় সেজেই রানি রাসমণিকে পর্দায় দেখতে অভ্যস্ত দর্শকরা। ফলে, সেই পোশাক পরে দিতিপ্রিয়া যখন একেবারে অন্য লুকে হাজির হন, তখন বেশ কিছুটা অবাকও হয়ে যান তাঁর ভক্তরা।

এদিকে সম্প্রতি আর্টিস্ট ফোরামের সঙ্গে প্রযোজক গোষ্ঠীর ঝামেলার জেরে বেশ কিছুদিনের জন্য বন্ধ হয়ে যায় টেলিভিশনের বিভিন্ন সিরিয়ালের শুটিং। ‘রানি রাসমণি’ হোক কিংবা ‘অন্দরমহল’, আর্টিস্ট ফোরামের সঙ্গে প্রযোজকদের সমস্যার জেরেই এক সপ্তাহ ধরে বন্ধ হয়ে যায় মেগা সিরিয়াল। কিন্তু, শেষ পর্যন্ত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ২ গোষ্ঠির মধ্যে সমস্যার অবসান হয়। এবং শুটিংও শুরু হয়ে যায়।

প্রযোজক গোষ্ঠী এবং শিল্পীদের মধ্যে অশান্তি মিটে যাওয়ার পর মেগা সিরিয়ালের নতুন এপিসোডের শুটিং শুরু হলে, সেই ছবিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।
সূত্র : কালের কন্ঠ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here