‘দিন শেষে এই বাংলার নায়ক আমি’

0
310

মি এই বাংলার ছেলে আর এই বাংলাদেশেরই নায়ক। এ দেশ যেমন আপনার আমার সকলের প্রতিটা নাগরিকের। তেমনি এদেশের সিনেমা খেটে খাওয়া শ্রমিক থেকে শুরু করে বিত্তবান সকলের। তাই এই শিল্পের জন্য আমাকেই কাজ করতে হবে এবং ঘুনে ধরা ইন্ডাস্ট্রিকে বাঁচাতে আমাকেই যুদ্ধ করতে হবে। কেন না দিন শেষে আপনাকে আমাকে বাংলাদেশি বলে সবাই জানবেই। কেউ দায়িত্ব পালন করুক বা নাই করুক এই শিল্পকে বাঁচাতে আমি লড়ে যাবো। কথাগুলো বলছিলেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান।

বুধবার (০৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ওয়েস্টার্ন হোটেলে আয়োজিত ‘শাহেনশাহ’ সিনেমার জমকালো মহরত অনুষ্ঠিত হয় সেখানেই তিনি এসব কথা বলেন। সেসময় উপস্থিত ছিলেন-কিংবদন্তি অভিনেতা উজ্জ্বল, তারিক আনাম খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, নানা শাহ্, ডন, ডিজে সোহেল, রেবেকাসহ প্রমুখ।

‘শাহেনশাহ’ প্রসঙ্গে শাকিব খান বলেন,’ শাহেনশাহ এমন একটি ছবি হতে যাচ্ছে যা দেশের মানুষ দেখলে বাংলা সিনেমা সম্পর্কে ধারণা পরিবর্তন হয়ে যাবে। এইছবিতে দেশের অনেক গুণী ও কিংবদন্তি শিল্পীদের নিয়ে অনেক উন্নত প্রযুক্তির মাধ্যমে সিনেমাটি করা হচ্ছে। এ কারণে প্রযোজনা সংস্থা ও পরিচালক প্রশংসার দাবিদার।

‘শাহেনশাহ’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এই ছবিতে আরেক নায়িকা হিসেবে থাকছেন নতুন মুখ রোদেলা জান্নাত।

জানা গেছে শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হবে। সিনেমাটির ডিজিটাল কন্টেন্ট পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here