দীপিকার বিয়ের সোনার ওড়না নজর কেড়েছে সবার

0
311

বিয়ের দিন বলিউড তারকা দীপিকা-রণবীর কী পরবেন, কীভাবে সাজবেন তা নিয়ে অনেগ আগে থেকেই সবার আগ্রহ ছিল তুঙ্গে। কিন্তু বাড়াবাড়িরকমের নিরাপত্তার কারণে ওইদিন তাদের কোনো ছবিই প্রকাশ্যে আসতে পারেনি।

তবে শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতে দীপিকা এবং রণবীর নিজেরাই ইন্সটাগ্রামে পোস্ট করেন বিয়ের দু’টি ছবি ৷ এ ছবি প্রকাশ্যে আসতেই তাদের পোশাক আর গয়না নিয়ে শুরু হয়ে গেছে চুলচেরা বিশ্লেষণ।

দুই মতের বিয়েতে দুই আলাদা পোশাকে সেজেছিলেন দীপ-বীর। এর মধ্যে সবচেয়ে বেশি সবার নজর কেড়েছে দীপিকার সিন্ধি সাজের অভিনব লাল ওড়নাটি ৷ যেটিতে ছিল সোনার জরি আর ঝালরের কাজ ৷ সেইসঙ্গে সোনা দিয়ে খোদাই করে তাতে লেখা ছিল, ‘সদা সৌভাগ্যবতী ভবঃ’। যার অর্থ, ‘সব অশুভ শক্তি দূরে ঠেলে সদা সৌভাগ্যবান হোক নবদম্পতি’।

বলিউড সূত্র থেকে বলা হচ্ছে, সোনার অক্ষরে খচিত ওই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন দীপিকা। আর বর-বউ দুজনই রঙ মিলিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন।

সিন্ধ প্রথায় বিয়ের আগে কোঙ্কনী মতের বিয়ের সময় দীপিকা সেজেছিলেন সোনালী-কমলা শাড়িতে ৷ রণবীর পরেছিলেন সাদা-সোনালী কুর্তা পাজামা ৷ আর সিন্ধ বিয়েতে ভারী কাজের লেহেঙ্গা-চোলি এবং ভারী গয়নায় সাজেন দীপিকা ৷ তার সঙ্গে রঙ মিলিয়ে রণবীর পরেছিলেন শেরওয়ানি।

তবে কেবল ওড়না নয়, নজর কেড়েছে দীপিকার আঙুলের বিশাল একটি আংটিও ৷ এ হীরার রিংটি খুব সম্ভবত তার বাগদানের আংটি ৷ ইতালিতে বিয়ের এ অনুষ্ঠানের পর মুম্বাইয়ে ফিরেও দীপিকা-রণবীর দু’টো রিসেপশন পার্টি করবেন বলে শোনা যাচ্ছে । একটি অনুষ্ঠান হবে বেঙ্গালুরুতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here