দুই চমক দিয়ে ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

0
23

ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্যে দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ঘরের মাঠে তিন ম্যাচ করে সংক্ষিপ্ত ফরম্যাটের এই সিরিজের জন্যে স্কোয়াডে রাখা হয়েছে ১৮ জন ক্রিকেটারকে। যার মধ্যে চমক হিসেবে নতুন মুখ আছে দু’জন। এছাড়া দীর্ঘদিন পর দলে জায়গা পেয়েছেন অল অলরাউন্ডার মইসেস হেনরিকস।

প্রায় চার বছর পর জাতীয় দলে ডাক পেয়েছেন হেনরিকস। ঘরোয়া ক্রিকেটে নিজেকে প্রমাণ করে আবারো জাতীয় দলে ফিরেছেন তিনি। অজিদের জার্সি গায়ে এখন পর্যন্ত ১১টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলেছেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার। দুই ফরম্যাটে যথাক্রমে রান ও উইকেট নিয়েছেন ৮১, ৭ ও ১৫৯, ৪।

এছাড়া প্রথমবারের মতো ডাক পেয়েছেন দুই অলরাউন্ডার ক্যামেরন গ্রীন ও ড্যানিয়েল স্যামস। অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন দলে অভিজ্ঞ ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েলরাও আছেন।

অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, শেন অ্যাবট, অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রীন, জস হ্যাজলউড, মইসেস হেনরিকস, মারনাস লাবুশানে, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা। – আইসিসি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here