দুই তরুণীর তুলনা অন্যায়, বললেন করণ

0
208

এই কিছুদিন আগে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের অভিষেক করিয়েছিলেন চিত্রনির্মাতা-প্রযোজক করণ জোহর। নবাগত ঈশান খট্টরের সঙ্গে জুটি বেঁধেছিলেন জাহ্নবী, আর প্রথম ছবি ‘ধড়ক’ বক্স অফিসে হিট হয়েছিল। ‘ধড়ক’ ছবির প্রযোজক ছিলেন করণ। এবার সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের ‘সিম্বা’ ছবির প্রযোজকও তিনি। অবশ্য ‘সিম্বা’ সারার দ্বিতীয় ছবি।

বলিউডে নবীন দুই তরুণী অভিনেত্রী জাহ্নবী ও সারার মধ্যে কোনো ধরনের তুলনা করতে নারাজ করণ জোহর। তিনি বলেছেন, ‘এটা অন্যায়।’

প্রয়াত শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। ‘সাইরাত’ ছবির হিন্দি রিমেক ‘ধড়ক’ বক্স অফিসে বেশ সাফল্য পায়। আর সাইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান। চলতি মাসে দুটি ছবি দিয়ে বলিউডে পা রাখছেন তিনি। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ মুক্তি পাবে ৭ ডিসেম্বর আর রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ মুক্তি পাবে ২৮ ডিসেম্বর।

জাহ্নবী ও সারার মধ্যে কে বেশি পুরস্কার জিতে নিতে পারে, এমন প্রশ্ন করা হলে করণ জোহর বলেন, ‘২১ থেকে ২২ বছরের দুটি মেয়ের মধ্যে যদি আমরা তুলনা করা শুরু করি, এটা খুব অন্যায় হবে। দুজনই অসাধারণ, সুন্দর ও পরিশ্রমী। পুরস্কারটা কখনোই ম্যাটার করে না। তারা কী কাজ করল, মানুষের কাছ থেকে কতটা ভালোবাসা পেল, সেটাই হচ্ছে তাদের পুরস্কার।’

গতকাল সোমবার মুক্তি পায় ‘সিম্বা’র ট্রেইলার। উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন করণ জোহর। অ্যাকশনধর্মী এ সিনেমায় জুটি বেঁধেছেন রণবীর সিং ও সারা আলি খান। করণ আরো বলেন, দীর্ঘদিন ধরেই রোহিত শেঠির সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন তিনি। অবশেষে ‘সিম্বা’র মধ্য দিয়ে তাঁর ইচ্ছে পূরণ হলো।

‘রোহিত শেঠি ঘরানার সিনেমা অনবদ্য। ভারতের অন্যতম মূলধারার চলচ্চিত্র নির্মাতা তিনি’, বলেন করণ।

‘সিম্বা’তে ‘গোলমাল’ টিমের সঙ্গে একটা বিশেষ গান রয়েছে। করণকেও একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে।

মজা করে করণ বলেন, ‘চেয়েছিলাম অভিনেতা হিসেবে অন্তত একটা হিট সিনেমা করতে। তখন রোহিতকে অনুরোধ করি আমাকে যদি নেন, তা হলে অন্তত একটা হিট সিনেমায় কাজ করতে পারব। অভিনেতা হিসেবে আমার সিনেমা চলে না, এই বিভ্রান্তিকে আমি বিদায় করতে চেয়েছি।’ সূত্র : এনটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here