দুপুর থেকে শুরু হয়েছে খালেদা জিয়ার চিকিৎসা

0
160

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা বুধবার দুপুর থেকেই শুরু হয়েছে বলে জানিয়েছেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক আবদুল্লাহ আল হারুন এবং অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম মানিক।

বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান। তবে সোমবার মেডিকেল বোর্ড সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন বেগম জিয়ার মূল চিকিৎসা শুরু করতে আরও দুই সাপ্তাহ সময় লাগবে। আজকে প্রাথমিক চিকিৎসা নাকি মূল চিকিৎসা শুরু করা হয়েছে এ বিষয়ে তারা বিস্তারিত জানাননি।

বিএসএমএমইউ এর অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম মানিক সাংবাদিকদের বলেন, আমাদের মেডিকেল বোর্ড, কেবিনে বন্দি বেগম খালেদা জিয়াকে দেখেছেন, সব কিছু পর্যালোচনাসহ তার সাথে কথা বলে এসেছেন এবং তারা চিকিৎসা শুরু করে দিয়েছেন। চিকিৎসা সংক্রান্ত জিনিস একান্তই মেডিকেল বোর্ড এবং রোগীর বিষয়। এ ব্যাপারে আমরা আর কিছু বলতে পারছি না। তারা (মেডিকেল বোর্ড) রোগীকে দেখেছেন, কথা বলেছেন, পরীক্ষা নীরিক্ষা করছেন, আজকে দুপুর থেকেই তার চিকিৎসা শুরু হয়ে গেছে।

বিএসএমএমইউ এর পরিচালক আব্দুল্লাহ আল হারুন বলেন, চিকিৎসা শুরু করা হয়েছে, মেডিকেল বোর্ড উনাকে (বেগম জিয়াকে) দেখেছেন। এ সময় সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, ধন্যবাদ আজ আর কোনো প্রশ্ন নিতে পারছি না। ৫ সদস্যর মেডিকেল বোর্ড দেখেছেন।

মেডিকেল বোর্ডে রয়েছেন, বোর্ডে প্রধান এবং বিএসএমএমইউ’র ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. আবদুল জলিল চৌধুরী, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. আতিকুল হক, ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবলিটেশন বিভাগের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ সহ ৫ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here