দুবাইতে নেহা-রোহানপ্রীতের মধুচন্দ্রিমা

0
40

গত ২৪ অক্টোবর দিল্লিতে নেহা কক্কর-রোহানপ্রীতের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

এদিকে বিয়ের ১৫ দিনের মাথায় মধুচন্দ্রিমার জন্য দুবাই উড়াল দিলেন এই তারকা জুটি। রোববার (০৮ নভেম্বর) মুম্বাই এয়ারপোর্ট থেকে তারা দুবাই যাত্রা করেন।  

দুবাইতে ফাইভ স্টার পালাজো ভার্সেস হোটেলে উঠেছেন নেহা-রোহানপ্রীত। সেখানে তাদের স্বাগতম জানিয়ে ফুল দিয়ে হোটেলের ঘরগুলো সাজিয়ে দিয়েছে কর্তৃপক্ষ। আর সে দৃশ্য সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নেহা।

গত মাসের শুরুতে নেহার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। রিয়্যালিটি শোয়ের তারকা রোহনপ্রীতের সঙ্গে তিনি ঘর বাঁধছেন বলেও খবর রটে। সেই গুঞ্জন সত্যি করে সামাজিক মাধ্যমে প্রেমিকের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন নেহা। 

এরপর অক্টোবরের শেষে এসে দিল্লিতে দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের।

এদিকে এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে মিথ্যা বিয়ের নাটক করেন নেহা। তারা একটি মিউজিক ভিডিওর প্রচারের জন্য এমন কাণ্ড করেছিলেন। অভিনব সেই প্রচারের পর নেহা সত্যিই বিয়ে করেছেন কিনা তা নিয়ে ভক্তদের মধ্যে কিছুটা সংশয় ছিল। সূত্র: বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here