দুর্গাপূজা উপলক্ষে র‌্যাবের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
181

সন্ন সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজার  নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের জন্য র‌্যাবের সঙ্গে পূজা উদযাপন কমিটির নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৩টার দিকে র‌্যাব-৪ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির। এতে ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সেক্রেটারি বরুণ ভৌমিক নয়নসহ র‌্যাব-৪ এর আওতাধীন এলাকার বিভিন্ন পূজা কমিটির প্রায় ৫০ জন প্রতিনিধি এবং বাহিনীর অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে ব্যাটালিয়নের পক্ষ থেকে আগত অতিথিদের ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। বিভিন্ন পূজামন্ডপে আগত সবাই যাতে সাচ্ছন্দে পূজা উদযাপন করতে পারে সে লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-৪ নিরাপত্তা বিধানে অগ্রণী ভ‚মিকা পালন করবে বলে সভায় সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও র‌্যাব-৪ এর অধিনায়ক পূজা কমিটির প্রতিনিধিদের কাছ থেকে নিরাপত্তা বিষয়ক বিভিন্ন পরামর্শ বা তথ্য আহ্বান করেন এবং যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় র‌্যাবকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।আসন্ন শারদীয় দূর্গোৎসব সকলের সমন্বিত প্রচেষ্টায় সুন্দর ও সফলভাবে উদযাপনে সর্বাত্মক ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন চৌধুরী মঞ্জুরুল কবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here