দুর্বলতা ও ভয় দিয়ে ‘কালপ্রিট’র ক্যামেরায় শুচিস্মিতা মৃদুলা

0
180

ফডিসিতে শুরু হয়েছে শাকিব খান, বুবলী ও নবাগত মৃদুলা জুটির নতুন সিনেমা ‘কালপ্রিট’র দৃশ্য ধারণের কাজ। এফডিসির চার নম্বর ফ্লোরে আদালতের সেট সাজিয়ে সেখানে শাকিব খানের বিচার কাজের দৃশ্যধারণ করছেন পরিচালক। এই আদালতে দর্শক সাড়িতে উপস্থিত ছিলেন বুবলী এবং প্রথমবারের মত ক্যামেরার সামনে আসলেন শুচিস্মিতা মৃদুলা। ছবিটি নির্মাণ করছেন নির্মাতা শাহীন সুমন। প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

প্রথমবার বড় পর্দায় অভিনয় করছেন অনুভূতি কেমন এমন প্রশ্নের উত্তরে শুচিস্মিতা মৃদুলা বলেন,‘আমার বড় পর্দায় কাজ প্রথমবার করছি। তাই আমার ভিতরে দুর্বলতা ও ভয় কাজ করছে। তবে আমি চলচ্চিত্রে কাজ করার জন্য সবরকম চেষ্টা করব। নিজের দক্ষতা তুলে ধরতে হয়ত কিছুটা সময় লাগবে তারপরও আমি ভালোভাবেই আমার কাজটা আমি শেষ করতে পারব।’

তিনি আরও বলেন,‘ আমি প্রথমবার বাংলাদেশের অনেক গুণী একজন অভিনেতার সাথে কাজ করছি। আমি বলবো আমি সত্যি সৌভাগ্যবান যে এতবড় বাজেটের একটা ছবিতে আমাকে কাজের সুযোগ করে দেওয়া হয়েছে। আমি পরিচালক শাহীন সুমন স্যার ও শাপলা মিডিয়ার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

শুচিস্মিতা মৃদুলা ক্যারিয়ারের শুরুতে বিজ্ঞাপন চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন। বর্তমানে চলচ্চিত্রে কাজের পাশাপাশি কয়েকটি বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here