দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

0
181

রিশালের উজিরপুরের ইউপি চেয়ারম্যান বিশ্বজিত হালদার নান্টু দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। স্বজনদের অভিযোগের তীর স্থানীয় সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ ইউনুসের দিকে। তবে অভিযোগ অস্বীকার করে তালুকদার মোহাম্মদ ইউনুস বলছেন, আইন শৃঙ্খলা বাহিনীর অনুসন্ধানেই বেড়িয়ে আসবে জড়িতদের পরিচয়।  এ অবস্থায় পুলিশের ধারণা, অভ্যন্তরীণ কোন্দলেই পরিকল্পিত এ হত্যা।

প্রকাশ্যে খুন হলেন জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিশ্বজিত হালদার নান্টু। শুক্রবার রাত সাড়ে আটটায় স্থানীয় কারফা বাজারে নান্টুর ব্যবসা প্রতিষ্ঠানে মোটরসাইকেলে এসে, কে বা কারা গুলি করে পালিয়ে যায়। এ সময় তাকে বাচাঁতে এসে গুলিবিদ্ধ হন নিহার হালদার নামে আরো একজন।

তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক ইউপি চেয়ারম্যানকে মৃত ঘোষণা করেন। ক্ষোভ আর কান্নায় ফেটে পড়েন স্বজন, নেতাকর্মীরা।

মাদক ব্যবসার বিরোধিতা করায় এবং অভ্যন্তরীণ দ্বন্দের জেরে স্থানীয় সংসদ সদস্যের অনুসারিরা এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে অভিযোগ করেন নিহতের স্বজন ও উজিরপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল।

তিনি এটিকে একটি পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে বলেন, ষড়যন্ত্র করে তাকে চোর সাব্যস্ত করতে চেয়েছে, সেটা যখন পারে নাই তখন কিলিং মিশনে নেমে তাকে খুন করা হয়েছে। এ খুনের সাথে এমপি সাহেবের পিএস সাইদ জড়িত আছে।

তবে এ বিষয়ে সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ ইউনুসের কাছে জানতে চাইলে আইনশৃঙ্খলা বাহিনীর অনুসন্ধানে সব বেড়িয়ে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সুষ্ঠ তদন্তের মাধ্যমে এই ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে উপযুক্ত শাস্তি দাবী করেন বরিশাল ২ আসনের এই সাংসদ।

আর পুলিশ বলছে, দোষীদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।

বরিশালের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে খুন করা হয়েছে , বুঝতে হবে খুনিদের সাহস কতখানি। তবে খুনিদের ধরতে তাৎক্ষনিকভাবে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

অভিযোগে সাংসদের ব্যক্তিগত সহকারি সাইদুর রহমানসহ স্থানীয় মেম্বার নান্নু, মামুন শাহ, লিটন হালদার ও সমরেশের নাম প্রকাশ করেছেন নিহত বিশ্বজিত হালদারের স্বজনরা।

– ডিবিসি

ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের গুলিতে নিহত

বরিশালের উজিরপুর উপজেলার ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের গুলিতে নিহত। ২২ সেপ্টেম্বর/১৮ #dvcnews

Posted by DBC NEWS on Friday, September 21, 2018

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here