দেবী’র পর প্রযোজক জয়ার নতুন ছবি ‘ফুড়ুৎ’

0
225

২০১৮ সালের সফল ছবির তালিকা করলে সবার আগে যে নামটি আসবে সেটা হলো অনম বিশ্বাস পরিচালিত তারকাবহুল ‘দেবী’। প্রথমবার প্রযোজনায় নেমেই বাজিমাৎ করলেন অভিনেত্রী জয়া আহসান। প্রযোজনার এই ধারাবাহিকতা রক্ষা করতে চান তিনি। আর সেই ঘোষণাই দিলেন জয়া।

মুক্তির পর থেকেই আলোচনায় হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে মিসির আলিকে নিয়ে নির্মিত ‘দেবী’। সব শ্রেণির দর্শকের কাছে মন জয় করে নিয়েছে ছবিটি। শনিবার ছবিটি সগৌরবে ৫০তম দিন পার করছে। আর এই বিশেষ দিনেই বাংলা চলচ্চিত্রের জন্য আনন্দ সংবাদ দিলেন জয়া আহসান।

দেবীর সফলতায় যারা পাশে থেকেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ২০১৯ সালে নতুন ছবি করার ঘোষণা দিলেন জয়া। বললেন, ‘সি তে সিনেমা’ সাফল্যের যাত্রাপথ ধরে রাখতে চায় প্রতি বছর। বাংলা চলচ্চিত্রের দর্শকদের নিয়মিতভাবে শিল্পমান সম্পন্ন চলচ্চিত্র উপহার দিতে চায়। আর এই ধারাবাহিকতায় ২০১৯ সালে নতুন চলচ্চিত্র নিয়ে আসছি আমরা। নতুন ছবির নাম ‘ফুড়ুৎ’।

আপাতত ছবির নাম ঘোষণা ছাড়া আর কিছুই জানাননি জয়া। বললেন ‘ফুড়ুৎ’ নিয়ে বিস্তারিত শিগগির জানাবেন।

১৯ অক্টোবর মুক্তির প্রথম দিন থেকেই দেবীর জয়জয়কার শুরু। প্রথমদিন থেকে আজ অবধি প্রেক্ষাগৃহগুলোতে ‘দেবী’ নিয়ে মানুষের আগ্রহ বিন্দুমাত্র ভাটা পড়েনি।

হুমায়ূন আহমেদের জনপ্রিয় মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস থেকে নির্মিত হয়েছে সিনেমাটি। সরকারি অনুদানের ছবিটি প্রযোজনা করেছেন জয়া আহসান। ছবিতেও অভিনয়ও করেছেন তিনি। এছাড়া ছবিতে আছেন চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, শবনম ফারিয়া ও ইরেশ যাকের।  চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here