‘দেবী’র মতো ছবিতে কাজ করবো : বৃষ্টি ইসলাম

0
1054

মডেল কন্যা ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম। বিলবোর্ড, উপস্থাপনা, মিউজিক ভিডিও, অভিনয়; সবখানেই তিনি পরিচিত। অল্প অল্প কাজ করলেও মান সম্পন্ন কাজগুলোতে বৃষ্টিকে দেখা যায়। চ্যানেল আই এর মেগা ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’তে দুয়ো রানীর চরিত্র আলাদাভাবে বৃষ্টিকে পরিচিতি দিয়েছে। সম্প্রতি ভালোবাসা দিবসের একটি নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করলেন বৃষ্টি। এই তারকা কথা বললেন চ্যানেল আই অনলাইনের সঙ্গে…

‘বিশ্বাস করলে পুরোটা, ভালোবাসলে সম্পূর্ণ’ নাটকে কাজ করলেন..

আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় নির্মিত নাটক এটি। আমার সঙ্গে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। তার সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। এর আগে আমি-তৌসিফ একটি শর্টফিল্মে কাজ করেছিলাম। তবে নাটক হিসেবে এটাই প্রথম কাজ আমাদের। এটা স্বামী-স্ত্রীর ভালোবাসা এবং বিশ্বাসের গল্প। এরমধ্যে কিছু টানাপড়েন আসে। যেহেতু এটা ভ্যালেনটাইন্সের কাজ, গল্পে ভালোবাসার দিকটা গুরুত্ব দেওয়া হয়েছে। সেজন্য নাটকের নাম ‘বিশ্বাস করলে পুরোটা, ভালোবাসলে সম্পূর্ণ’। একেবারেই যথার্থ নাম। প্রেমিক-প্রেমিকার চরিত্রে অনেক কাজেই কাজ করেছি। কিন্তু স্বামী-স্ত্রীর চরিত্র নিয়ে এবারই প্রথম কাজ করলাম।

তানজীব সারোয়ারের সঙ্গে একটি মিউজিক ভিডিও করলেন..

গত বছর বলিউডের আরমান মালিকের একটি গানের মডেল হয়েছিলাম। তারপর অনেকগুলো মিউজিক ভিডিওর প্রস্তাব এলেও ভালো লাগেনি। তানজীবের গানের মডেল হলাম। ‘এমন মানুষ’ শিরোনামে এ গান লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত করেছেন ইমন চৌধুরী। সঞ্জয় সমাদ্দার নির্মাণ করেছিলেন ভিডিওটি। তানজীব সারোয়ারের সঙ্গে এটাই আমার প্রথম কাজ হলো। আমার পঞ্চম মিউজিক ভিডিও এটি।  গল্প নির্ভর একটি গান ভিডিও। ডেটলাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে ভালোবাসা দিবসে প্রকাশ পাবে। এটাকে মিউজিক ফিল্ম বলতেও স্বাচ্ছন্দ্যবোধ করবো।

আপনি তুলনামূলক কম কাজ করেন কেন?

খুব সিম্পল। অন্যদের চেয়ে বেছে বেছে কাজ করি। আরও একটা কারণ রয়েছে। ম্যাক্সিমাম কাজের শুটিং থাকে ঢাকার বাইরে, দেশের বাইরে। সেজন্য আমার করা হয়না। ঢাকার বাইরে দু-একবার শুটিং গেলেও মাকে নিয়ে গিয়েছি, কিন্তু দেশের বাইরে শুটিং করা হয়নি। কাজের প্রস্তাব আসে, কিন্তু বাসা থেকে বিধিনিষেধ রয়েছে। সেজন্য যাওয়া হয়নি। আর চ্যানেল আই এর ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে কাজ করছিলাম। সেজন্য অন্য কাজে বেশি ঝুঁকতে পারিনি। মেগা সিরিয়াল এটাই প্রথম আমার।

‘সাত ভাই চম্পা’র কাজ সম্পর্কে জানতে চাই..

এতো বড় আয়োজনে এই প্রথম কাজ করলাম। সবকিছুতেই রাজকীয় ব্যাপার ছিল। এতো আয়োজনে পৌরাণিক গল্পে কাজ হয়নি। এতে কাজ করে রানীর চরিত্র দিয়ে আমি অনেক কিছুই শিখতে পেরেছি। অবশ্যই আমার ক্যারিয়ারে অনেক পছন্দের একটি কাজ এটি।

২০১৯ সাল নিয়ে প্রত্যাশা

দুই বছর ধরে একটি বেসরকারি টেলিভিশন ফ্যাশন-লাইফ স্টাইল সম্পর্কিত ‘স্পট লাইট’ নামের অনুষ্ঠানের উপস্থাপনা করছি। এই কাজটা চালিয়ে যাবো। এর পাশাপাশি শিগগির নতুন একটা সিরিয়ালের কাজ শুরু করবো। সামনে ঈদের কাজ শুরু হবে। ভালো ভালো এক ঘণ্টার নাটকে কাজ করবো। আমার ইচ্ছে, এ বছর অভিনয়টাই বেশি করবো। কম কাজ করবো, কিন্তু ভালো কাজ করবো।

সিনেমায় কাজ করতে ইচ্ছে হয়না?

নাটকে কাজের যতো চিত্রনাট্য হাতে পাই, সিনেমার কাজের জন্য তার চেয়ে বেশি অফার পাই। এমনকি জাজ মাল্টিমিডিয়া থেকে আবদুল আজিজ ভাই আমাকে ডেকেছিলেন। কিন্তু আমার কাছে মনে হয় আমি এখন সিনেমার জন্য উপযুক্ত নই। পরিবার বাইরে গিয়ে আমার জন্য কিছু করা সম্ভব। তবে আমার ইচ্ছে রয়েছে, দেবীর মতো ছবিতে কাজ করবো। খুব ভালো লেগেছে ছবিটা আমার কাছে। এ ধরনের স্টোরিবেজ, ভিন্ন ধারার ছবি হলে আমি করবো। পুরোপুরি বাণিজ্যিক ধারার ছবিতে আমি কখনো যাবো না।সূত্র: চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here