দেশের ও জনগণের স্বার্থে নির্বাচন বর্জন না করার আহ্বান কাদেরের

0
178

লেভেল প্লেইং ফিল্ডসহ নানা বিষয়ে বিএনপি বার বার নির্বাচন বর্জন করার হুমকি দিচ্ছে এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন দেশের স্বার্থে জনগণের স্বার্থে নির্বাচন বর্জন করার ভাবনা থেকে সরে আসেন। সোমবার (৩ ডিসেম্বর) ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

বার বার নির্বাচন বর্জন করার হুমকি দিলেও দেশের স্বার্থে জনগণের স্বার্থে নির্বাচন বর্জন করা থেকে সরে আসার আহ্বান করে তিনি বলেন, মনোনয়নপত্র যাচাই বাছাই করার পর বিএনপির অনেক নেতার মনোনয়নপত্র পরিকল্পিতভাবে বাদ করা হয়েছে বিএনপির এমন অভিযোগের ভিত্তিতে ওবায়দুল কাদের বলেন,আমাদের হেভিওয়েট অনেকেই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। আমরা কি চাইবো আমাদের প্রার্থী মনোনয়ন বাতিল করা হোক। ইসির আইন অনুযায়ী বাতিল করা হয়েছে। যারা বাদ পড়েছে তাদের মধ্যে অনেকেই আইন লংঘন করার কারণেই তাদের মনোনয়নপত্র পত্র বাতিল করা হয়েছে। এখানে কারো হাত নেই নিবার্চন কমিশনের বিষয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here