দেশে ফিরেই বাবার কবর জেয়ারত করতে ছুটে গেলেন সিরাজ

0
40

জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাওয়ার পরেই পিতৃবিয়োগের ঘোর দুঃসংবাদ পান মোহম্মদ সিরাজ। বিসিসিআইয়ের তরফে তরুণ পেসারকে বলা হয়, তিনি চাইলে পিতার জানাযায় উপস্থিত থাকতে দেশে ফিরতে পারেন।

যদিও সে পথে হাঁটেননি তিনি। পরিবার ও ক্যাপ্টেন কোহলির পরামর্শ ছিল বাবার স্বপ্ন পূরণ করতে অস্ট্রেলিয়ায় থেকে যাওয়ার। ছেলেকে দেশের হয়ে খেলতে দেখাই ছিল সিরাজের বাবার একমাত্র স্বপ্ন।

অস্ট্রেলিয়া সফরে দেশের হয়ে টেস্ট ক্রিকেটে হাতেখড়ি হয় সিরাজের। দারুন বোলিং করে দলকে সিরিজ জিততে সাহায্য করেন সিরাজ। বাবার স্বপ্ন পূরণ করে দেশে ফিরেছেন তরুণ ক্রিকেটার। দেশে ফেরার পর বাকি ক্রিকেটাররা যেখানে বাড়ির পথে রওনা হন, সেখানে সিরাজের গন্তব্যস্থল ছিল প্রয়াত পিতার সমাধিস্থল। বিমানবন্দর থেকে সোজো সমাধিক্ষেত্রে গিয়ে প্রয়াত পিতার কবর জেয়ারত করে শ্রদ্ধা জানান মহম্মদ সিরাজ।

গত ২০ নভেম্বর প্রয়াত হন সিরাজের পিতা। ভারতীয় দল তখন সিডনিতে কোয়ারান্টাইনে ছিল। সিরাজকে দীর্ঘ ২ মাস অপেক্ষা করতে হয় পিতার সমাধিস্থলে শ্রদ্ধা জানাতে। রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাড়ি চালিয়ে সিরাজ সোজা পৌঁছে যান খইরতাবাদের কবরস্থানে। সেখানে কিছুক্ষণ সময় কাটিয়ে তারকা ক্রিকেটার বাড়ির পথে রওনা হন। – জি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here