দ্বন্দ্ব ভুলে একসাথে কাজ করতে চাই : বিপাশা কবির

0
438

লাক্স তারকা বিপাশা কবির চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন তিনি। গত ১৯ তারিখ এফডিসির ৩নম্বর ফ্লোরে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ সিনেমার আইটেম গানে অংশ নিয়েছেন তিনি। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান,বুবলী ও মূদুলা।

এ বিষয়ে বিপাশা কবীর বলেন, ‘শাহীন সুমন ভাইয়ের সিনেমায় কাজ করছি। তার কারণে আমার এই ছবির আইটেম গান করা। শাহীন ভাই অনেক আগে থেকে আমাকে ভালোবাসেন সে কারণে আমাকে হটাৎ করে বলেন কাজের বিষয়ে, তাই করা হচ্ছে। আইটেম গানের কাজটি দারুণ। গানে শাকিব ভাই অমিত ভাই থাকছেন। আশাকরি সবার ভালো লাগবে।

বর্তমান সিনেমা অবস্থা নিয়ে বিপাশা আমাদের সময় ডট কমকে বলেন, ‘চলচ্চিএ শিল্পের বর্তমান অবস্থা অনেক খারাপ। বলতে গেলে সিনেমার কাজ হয় না। দুই একটি সিনেমার কাজ হচ্ছে সেগুলোও কোনও না কোনও বড় একটি প্রতিষ্ঠানের। তারপরও এই সিনেমা নিয়ে নিজেদের মধ্যে তৈরি হচ্ছে দ্বন্দ্ব। আমাদের সিনেমা শিল্প বাঁচাতে হলে আমাদের বিভেদ ভুলে যেতে হবে। চলচ্চিত্রের সার্থে মিলেমিশে কাজ করতে হবে।’

আইটেম গার্ল খ্যাত বিপাশা কবির আরও বলেন, সবার প্রতি আমাদের দ্বন্দ্বের অবসান ঘটলে আমাদের শিল্পটা এগিয়ে যাবে। সবাই দ্বন্দ্ব ভুলে একসাথে কাজ করলে সিনেমার পরিবর্তন হবে। আমরা শিল্পীরা সবাই একসাথে অনেক কাজ করতে পারবো। দ্বন্দ্ব ভুলে একসাথে সাবাই কাজ করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here