ধোঁকাবাজি-মিথ্যাচার বন্ধ করুন: বিএনপিকে হানিফ

0
187

ন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি বিদেশিদের কাছে ধরণা দিয়ে বেড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, ‘আমি তাদের অনুরোধ করবো জনগণের সঙ্গে ধোঁকাবাজি, মিথ্যাচার, ভাওতাবাজি বন্ধ করুন।’

বৃস্পতিবার দুপুরে গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মাহবুবল উল আলম হানিফ বলেন, বিএনপির অপকর্মের কারণেই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাদের কথার ওপর আর জনগণের আস্থা নেই। বিএনপি বহুবার আন্দোলনের ডাক দিয়েছে কিন্তু জনগণ তাদের ডাকে সাড়া দেয়নি। আপনারা জানেন আপনাদের আন্দোলনের প্রতি জনগণের কোনো সমর্থন নেই।

আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, মানুষ এখন নির্বাচনমূখি। দেশের মানুষ চায় নির্বাচন হবে উৎসব মুখর পরিবেশে। নির্বাচনকে কেন্দ্র করে আমাদের দেশের একটি রাজনৈতিক দল যারা ইতিপূর্বে ২০১৪ সালে নির্বাচনে অংশগ্রহণ না করে জনগণের ওপর সন্ত্রাসী আক্রমণ করেছিল। তারা আবারও সক্রিয় হচ্ছে। তারা দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হবে। দেশের জনগণ যতদিন আওয়ামী লীগের সঙ্গে থাকবে ততদিন তাদের কোনো ষড়যন্ত্রই টিকবে না।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে উন্নয়ন করেছি তা জনগণের সামনে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে দেশে এমন কোনো রাজনৈতিক দল বা কোনো শক্তি নেই যে আওয়ামী লীগকে আগামী নির্বাচনে পরাজিত করতে পারে। আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনেও নৌকাকে ক্ষমতায় আনতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহ’র সভাপত্বিতে সভায় আরও বক্তব্য দেন উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ বজলুর রহমান, নাজিমুদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, দফতর সম্পাদক এম সাইফুল্লাহ সাইফুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here