নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু

0
190

রাজধানীতে ফাহিম রাফি (১৯) নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাতে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত শিক্ষার্থীর বাবা টেলিটকের কর্মকর্তা মনিরুজ্জামান জানান, রাফি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র। পরিবারের সঙ্গে তিনি দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাসার তৃতীয় তলায় থাকতেন। শুক্রবার বিকেল ৫টার দিকে তিনি বাসা থেকে বের হন। রাত সাড়ে ৮টার দিকে সর্বশেষ বাবার সঙ্গে কথা হয় তার। ওই সময় রাফি তার বাবাকে জানান, হাতিরঝিল এলাকায় রয়েছেন। এর মাত্র ১৫ মিনিট পর রাফির মোবাইল ফোন নম্বর থেকে তার বাবার মোবাইল ফোনে কল যায়। অচেনা কেউ জানান, তার ছেলে অচেতন অবস্থায় খিদমাহ হাসপাতালে রয়েছেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত সেখানে যান। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অচেতন অবস্থায় রাফিকে কেউ ভর্তি করেছে। তিনি বাসের মধ্যে পড়ে গিয়ে আহত হন বলে হাসপাতালে জানানো হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহতের থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুল করিম জানান,   কীভাবে ওই ছাত্রের মৃত্যু হয়েছে তা জানতে এরই মধ্যে কাজ শুরু করেছে পুলিশ।

– বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here