নাচোলে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

0
18

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী কে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কসবা ইউপির উজির পুর গ্রামে।

ভুক্তভোগি পরিবার সুত্রে জানাগেছে,গত বৃহস্পতিবার বিকালে কসবা ইউপির উজির পুর গ্রামের জনৈক সহবুলের স্কুল পড়ুয়া মেয়ে বাড়ির পাশে আমবাগানে ছাগলের জন্য চারা (ঘাস) কাটতে যাই।

স্কুল পড়ুয়া মেয়েটিকে আমবাগানে একা পেয়ে বাগান মালিক (ধর্ষক) একই এলাকার আতাউদ্দিনের ছেলে আনোয়ার (২৭) মেয়েটিকে পেছন থেকে মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ভাবে ধর্ষণ করে।

পরে মেয়েটির চিৎকারে এলাকাবাসি ছুটে গিয়ে আমবাগান থেকে উদ্ধার করে তাকে রহনপুর স্বাস্থ্যককমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হওয়ায় কর্তব্যরত ডাক্তার মেয়েটি কে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে।

এ ঘটনায় ভুক্তভোগির বাবা সহবুল হোসেন নাচোল থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেন।

এ বিষয়ে ভুক্তভোগি মেয়েটির আপন চাচা হবিবুর রহমান জানান,আমার ভাতিজি কে জোর পূর্বক ভাবে আনোয়ার ধর্ষণ করে। এ পর্যন্ত ধর্ষক ধরা ছোঁয়ার বাইরে রয়েছে।

নাচোল থানার ওসি সেলিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,মেয়েটির বাবা এ ঘটনায় থানায় ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ করেছে। বিষটি ধর্ষন না চেষ্টা তা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here