নানীর মৃত্যুর খবর শুনে যাওয়ার পথে নাতি নিহত

0
72

নেত্রকোনায় নানীর মৃত্যু সংবাদ শুনে যাবার পথে দুই পিক-আপ ভ্যানের সংঘর্ষে হিমেল (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৩ জন আহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে পূর্বধলা উপজেলার ভবের বাজার এলকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত হিমেল (৩৫) জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।

ওই দুই পিক-আপ ভ্যানের চালক ও ১৬ মাসের শিশুসহ গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ জন চিকিৎসাধীন রয়েছে বলে জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন।

গুরুতর আহতের মধ্যে দিয়া মনি (১৬ মাস), সাদিয়া (৬), জলি (২৪), সেলিম (৫০), সাগরকে (২৪) আশংকাজন অবস্থায় ময়মনসিংহে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের নানী জুলেখা বেগমের মৃত্যুর সংবাদ শুনে ঢাকা থেকে নাতি হিমেল ও তার পরিবার এবং আত্মীয় স্বজন মিলে একটি পিক-আপ ভ্যানে চড়ে নানার বাড়ীতে আসার পথে জেলার পূর্বধলা উপজেলার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের ভবের বাজার নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে মাছ বোঝাই আরেকটি পিক-আপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাতি হিমেল নিহত এবং ১৩ জন আহত হয়।

নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ রয়েছে। পিক-আপ ভ্যান দুটি তাদের হেফাজতে রয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here