নাফনদীতে নিখোঁজ দাদা-নাতনির মরদেহ উদ্ধার

0
155

ক্সবাজারের টেকনাফে নাফনদীর চরে ‘গরু চরাতে’ গিয়ে নিখোঁজ হওয়ার দু’দিন পর দাদা-নাতনির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩১ আগস্ট) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। তারা হলেন- হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকার ইউছুপ আলী (৭৫) ও তার ছেলে আব্দুল মালেকের মেয়ে রোজিনা আক্তার (১০)।

স্থানীয়রা জানান, ২৯ আগস্ট সকালে মৎস্য ঘেরের পাড়ে গরু চরাতে যান দাদা-নাতি। এরপর থেকেই তারা নিখোঁজ হন। খবর পেয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও-ভারপ্রাপ্ত) প্রণয় চাকমা ও ফায়ার সার্ভিসের একটি দল বিজিবির সহায়তায় ঊনছিপ্রাং রইক্ষ্যং খালের মুখে বৃহস্পতিবার (৩০ আগস্ট) উদ্ধার অভিযান চালায়। কিন্তু সারাদিনেও তাদের খোঁজ মেলেনি। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঝিমংখালী সংলগ্ন নাফনদীতে তাদের ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া জানান, খবর পেয়ে পুলিশ স্থানীয় বিজিবির সহায়তায় মরদেহগুলো উদ্ধার করে।

ইউএনও প্রণয় চাকমা নিখোঁজ দাদা-নাতনির মরদেহ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো দাফনের নির্দেশ দেয়া হয়েছে।

-বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here