নাম ঠিক না হওয়া সিনেমায় অর্জুন-রাকুল

0
18

প্রথমবারের মত অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, নিখিল আদবাণী ও জন আব্রাহাম। চলতি মাসেই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

একদিন আগে প্রকাশ পেয়েছে অর্জুন কাপুর অভিনীত পানিপথের তৃতীয় যুদ্ধ নিয়ে নির্মিত সিনেমার ট্রেলার। এতে ঐতিহাসিক চরিত্রে দেখা দিয়েছেন তরুণ এই অভিনেতা। ৬ ডিসেম্বর ভারতে ‘পানিপথ’ মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি মুক্তির ঠিক এক মাস আগে অর্জুন কাপুরের নতুন এই সিনেমাটির খবর এলো বলি পাড়ায়। রোমান্টিক গল্পের সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন নবাগত পরিচালক কাশবি নায়ার।

সিনেমাটি প্রসঙ্গে নিখিল আদবাণী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এটি উড়তি বয়সের প্রেমের গল্পে নির্মিত হচ্ছে। স্ক্রিপ্ট লিখেছেন অনুজা চৌহান, অমিতোষ নাগপাল ও কাশবি। শুটিং হবে ভারতের পাঞ্জাবে এবং যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। প্রথমবার একসঙ্গে দেখা যাবে অর্জুন ও রাকুলকে। কিছুদিনের মধ্যে আমরা সিনেমার নাম ঠিক করবো এবং মুক্তির দিনও জানিয়ে দেবো।’

১৬ নভেম্বর নিখিল ও ভূষণ তাদের পরবর্তী সিনেমা ‘মারজাভান’ মুক্তি দিতে যাচ্ছেন। সিনেমাটিতে রাকুল প্রীত সিং গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এর কেন্দ্রীয় চরিত্রে আরো রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়া ও রিতেশ দেশমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here