নিখোঁজ ১৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার, আটক ২

0
155

নিখোঁজের ১৪ দিন পর আশুলিয়ায় আউকপাড়া এলাকা থেকে মো. সাগর (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে মেহেদী (২২) ও হাসান (২৪) নামে দুই যুবকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকালে আউকপাড়া এলাকার একটি খামারবাড়ির ভেতর অবস্থিত শরীফ বায়তুল মামুর দরবার শরীফের পাশে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাগর চাঁদপুর জেলার সদর থানার কমলাপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। তিনি আশুলিয়ার আউকপাড়া বাদশার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন এবং স্থানীয় খালেক মার্কেটের চায়ের দোকানি ছিলেন।

নিহত সাগরের মা খাদিজা বেগম বাংলানিউজকে জানান, গত ২০ আগস্ট রাতে দোকান বন্ধ করে তিনি ও সাগর বাসায় ফিরছিলেন। এমন সময় সাগরের এক বন্ধু ফোন করে পাওনা টাকা আনার জন্য তাকে পার্শ্ববর্তী মাজার গেটের সামনে যেতে বলে। সাগর পাওনা টাকা আনার জন্য গেলে তিনি বাসায় চলে যান।

দীর্ষ সময় বাসায় না ফেরায় সাগরকে ফোন করলে অপর প্রান্ত থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাকে (সাগর) অপহরণ করা হয়েছে বলে জানান। এসময় আশি হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তারা। টাকা না দিলে সাগরকে মেরে ফেলবে বলেও জানায় তারা।

টাকা দিতে না পারায় সবশেষ ৩১ আগস্ট আবারও মুক্তিপণের জন্য ফোন করে মোবাইলটি বন্ধ করে দেন অপহরণকারীরা। এ ঘটনায় তিনি (খাদিজা বেগম) আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করলে পুলিশ তল্লাশি শুরু করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়। পরে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মেহেদী ও হাসান নামে দুই যুবকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে তারা।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here