নিজেকে সাংবাদিক পরিবারের সদস্য মনে করেন প্রধানমন্ত্রী

0
146

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধু ছাত্র জীবন থেকে সংবাদপত্রে কাজ করতেন, সে বিষয়টি তার আত্মজীবনীতে লেখা আছে। সেদিক থেকে আপনারা যদি আমাকে আপনাদের পরিবারের একজন মনে করেন আমি খুশি হবো।

আজ বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অসুস্থ, অস্বচ্ছল ও নিহত সাংবাদিকের পরিবারের ১১৩ জন সাংবাদিকদের মধ্যে ৮৫ লাখ টাকা অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, দেশের সার্বিক উন্নয়নে আন্তরিকভাবে চেষ্টা করছি। কতটুকু সফল হলাম, মানুষ কতটুকু সুফল পেল তার বিচার মানুষই করবেন। কিন্তু আমি মনে করি প্রধানমন্ত্রী হওয়ায় এটি আমার দায়িত্ব দেশ ও মানুষের প্রতি। তাই যখনি সুযোগ পেয়েছি জনগণের সেবা করেছি।

প্রধানমন্ত্রী বলেন, মত প্রকাশের স্বাধীনতায় কাজ করছে সরকার। কথা বলার স্বাধীনতা সকলের আছে। এতে কখনোই বাঁধা দিচ্ছে না সরকার। দেশের উন্নয়ন ও কল্যাণে সাংবাদিকদের দায়িত্বশীল ও গঠনমূলকভাবে কাজ করার আহ্বানও জানান তিনি।

সাংবাদিক ও সংবাদপত্রের কাছ থেকে সহযোগিতা না পাবার কথা উল্লেখ করে আক্ষেপও করেন প্রধানমন্ত্রী। তবে কোনো ধরনের নেতিবাচক মন্তব্যের তোয়াক্কা না করে সুষ্ঠুভাবে নিজ দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি; এমনটিও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। সূত্র: বিটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here