নির্বাচনী সংশয় কেটে গেছে: এরশাদ

0
179

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন নিয়ে সংশয় ছিল তা কেটে গেছে। এখন এক মাত্র আওয়ামী লীগ, ও জাতীয় পার্টি মাঠে আছে। শনিবার দুপুরে জাতীয় পার্টির বনানী অফিসে জাতীয় নির্বাচনে তথ্য-প্রযুক্তি নির্ভর নির্বাচনী ক্যাম্পেন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, নির্বাচন নিয়ে যে সংশয় ছিল তা এখন আর নেই। যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে জাতীয় পার্টি ৩শ’ আসনে নির্বাচন করবে।

ডিজিটাল প্রচারণায় কতটা আশাবাদী এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমি অনেকটা আশাবাদী। তবে এই কাজটি আরো আগে করা দরকার ছিল। আশাকরি নতুন প্রজন্মের কাছে আমাদের বার্তা নিয়মিত পৌঁছে দিতে সক্ষম হবো।
নির্বাচন হবে এবং আমরা নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। ডিজিটাল প্রচারণার মাধ্যমে আমাদের বার্তা মানুষের কাছে পৌঁঁছে দিতে চাই। তাই আল্লাহকে সাক্ষী রেখে তোমাদের সামনে এই ডিজিটাল নির্বাচনী প্রচারণার শুভ উদ্বোধন ঘোষণা করলাম।

নির্বাচনী প্রাথী বাছাই প্রসঙ্গে এরশাদ বলেন, যারা নির্বাচন করতে চায় আমরা তাদের জীবন বৃত্তান্ত নেব এবং যাচাই বাছাই করে দেখব কে কোন জাগায় নির্বাচন করতে পারে।
এসম উপস্থিত ছিলেন,পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শুনিল শুভরায়, ফসাল চিসত, সুমন আ. রাজ্জাক খানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here