নিষিদ্ধ মাদক সেবন করেন বলিউডের শীর্ষ তারকারা: কঙ্গনা

0
56

বলিউডের প্রথম সারির তারকাদের অনেকেই নিষিদ্ধ মাদক সেবন করেন, টুইটারে এমন অভিযোগ তুলেছেন কঙ্গনা। তিনি জানান, ক্যারিয়ারের শুরুর দিকে তাকেও মাদক সেবন করানো হয়েছিল।

কঙ্গনা সম্প্রতি টুইটারে অ্যাকাউন্ট খুলেছেন। বুধবার নিজের অ্যাকাউন্টে বলিউডকে কটাক্ষ করে ‘বুলিউড’ নাম দিয়ে তিনি লিখেছেন, “নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যদি ‘বুলিউড’-এ তদন্ত করা শুরু করে, তাহলে অনেক প্রথম সারির তারকাই জেলে যাবে। রক্ত পরীক্ষা করা হলে চমকে যাওয়ার মতো অনেক তথ্য জানা যাবে। আশা করবো প্রধানমন্ত্রী ভারতের এই ‘বুলিউড’ নামক নর্দমা পরিষ্কারের অভিযান শুরু করবেন।”

আরেকটি টুইটে কঙ্গনা লিখেছেন, ‘তারকা খ্যাতি পাওয়ার আগে আমার শিক্ষক, যে কিনা পরে আমার নির্যাতনকারীতে পরিণতি হয়েছিলেন, তিনি আমার পানীয়তে মাদক মেশাতেন। যেন আমি মাতাল হয়ে থাকি এবং পুলিশের কাছে গিয়ে অভিযোগ করতে না পারি। তারকা হওয়ার পরে যখন সিনেমা জগতের বড় পার্টিগুলোতে যাওয়া শুরু করলাম, তখন দেখলাম সেটা মাদক, মাফিয়া ও চরিত্রহীনদের জগত।’

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) রিয়া চক্রবর্তীর মোবাইল ফোন থেকে কয়েকটি হোয়াটসঅ্যাপ চ্যাট পেয়েছে যেগুলোতে দেখা গেছে মাদক চক্রের সঙ্গে যোগাযোগ ছিল রিয়ার। ধারণা করা হচ্ছে, মাদক সেবন করতেন রিয়া। তবে রিয়ার আইনজীবী এই অভিযোগ নাকচ করে বলেছেন, প্রয়োজনে রিয়া চক্রবর্তী রক্ত পরীক্ষা করাতে প্রস্তুত আছেন। এরপর থেকে বলিউডে মাদকের ব্যবহার নিয়ে আলোচনা শুরু হয়েছে।

সূত্র: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here