নিষেধাজ্ঞা অমান্য করে শুটিং চালিয়ে যাচ্ছে ২৫ শিশু, সিয়াম-পরীসহ ৫০ জন

0
96

করোনাভাইরাস এখন সারাবিশ্বের আতঙ্ক। গতকাল রাত সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সারাবিশ্বে ৪০৯৩০৮জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মত্যু হয়েছে ১৮২৬১জনের। বাংলাদেশেও ইতোমধ্যে ৩৯ জন আক্রান্ত এবং ৪ জনের মৃত্যু হয়েছে।

এমন পরিস্থিতি বিবেচনায় ভাইরাসটির সংক্রমণ ঠেকাতে এর আগেই দেশের সকল সিনেমা হল বন্ধ এবং ছবির শুটিং স্থগিত রাখতে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কিন্তু সে সিদ্ধান্ত মানছেন না ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের একটি ছবির টিম। তারা নিষেধাজ্ঞা অমান্য করে সুন্দরবন এলাকায় শুটিং করছেন। ওই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। তাদের সঙ্গে শিশু শিল্পী হিসেবে ২৫জন শিশুশিল্পীও শুটিং করছে।

সরকারি অনুদানের এ ছবিটির পরিচালক আবু রায়হান গত ১১ দিন ধরে শুটিংসংশ্লিষ্ট সবার ফোন বন্ধ করেই ছবির শুটিং চালিয়ে যাচ্ছেন। গতকাল সকালে ছবি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রযোজক ও পরিচালকের পরিকল্পনা মতোই শুটিং চলছে। বুধবার শুটিং শেষ করে বৃহস্পতিবার শিল্পীদের ঢাকায় ফেরার কথা। গত ১৩ মার্চ তারা শুটিংয়ের জন্য সুন্দরবন অঞ্চলে পৌঁছান।

এ সময়ে এভাবে শুটিংয়ে অংশ নেয়াকে ভালো চোখে দেখছেন না পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারের মতে, এটা দায়িত্বহীনতার পরিচয়। বর্তমানে এটি ছাড়া আর কোনও ছবির শুটিং হচ্ছেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here