নিহত সাংবাদিক সুবর্ণার মেয়ের ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় স্বজনরা

0
200

পাবনায় খুন হওয়া নারী সাংবাদিক সুবর্ণা নদীর একমাত্র মেয়ে জান্নাতুল রোশনীর ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত তার স্বজনরা। তার পরিবারের লোকদের যেখানে প্রতিদিনের খাবার জোটানোই দায়, সেখানে ভরণপোষণ ও লেখাপড়ার খরচ চালানো অনিশ্চিত হয়ে পড়েছে। স্বজনদের অভিযোগ, নদী হত্যার ৬ দিন পার হলেও কেউ খোঁজখবর নেয়নি। যদিও সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় সহায়তার কথা বলছে স্থানীয় প্রশাসন। চ্যানেল২৪।

গত ২৮ আগস্ট মঙ্গলবার রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মজির্না বেগম বাদী হয়ে সুবর্না নদীর সাবেক শ্বশুর-সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওইদিন দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনকে গ্রেফতার করে।
৩০ আগস্ট আদালতের মাধ্যমে পুলিশ নদীর সাবেক বিশিষ্ট শিল্পপতি আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নেয়। কিন্ত ওই ৩ দিনের রিমান্ডে আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ হত্যাকাণ্ড-সংক্রান্ত ইতিবাচক কোনো তথ্য পায়নি বলে জানা গেছে। ২ সেপ্টেম্বর রোববার বিকালে আবুল হোসেনকে আদালতে ফের হাজির করা হয়। তবে তার পুনরায় রিমান্ড চাওয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here