নেইমার বলেন রিয়াল কিংবা অন্য, যেখানেই যাই সবাইকে জানিয়ে যাবো

0
185

দুই বছর আগে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় হিসেবে নেইমার ২২২ মিলিয়ন ইউরোতে যোগ দেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)। অবশ্য এরপর অনেক গুঞ্জন ছড়িয়েছে আকাশে-বাতাসে। নেইমার আবার বার্সায় ফিরতে চান। কিন্তু বার্সা তাকে চায় না। নেইমার রিয়ালে যোগ দিবেন। রিয়াল তাকে দলে ভেড়াতে কাজ করে যাচ্ছে। কিন্তু কোনোটিই শেষ পর্যন্ত সত্যিতে রূপ নেয়নি।

তবে নেইমারের রিয়ালে যোগ দেওয়ার গুঞ্জনটি মাঝে মধ্যেই চাউড় হয়। অবশ্য নেইমার নিজেও এসব বিষয়ে অবগত। কিন্তু তিনি এগুলো আমলে নিতে চান না। ব্রাজিলিয়ান এই তারকা জানিয়েছেন তিনি যদি রিয়াল কিংবা অন্য কোথাও যোগ দেন তাহলে সেটা সবাই দেখবে এবং জানবে। সবাইকে তিনি জানাবেন।

নেইমার বলেন, ‘আসলে এমন গুঞ্জন মাঝে মধ্যেই শোনা যায়। আমি এই ক্লাব ছাড়ছি। ওই ক্লাবে যোগ দিচ্ছি। এটা করছি, ওটা করছি। কিন্তু এগুলোর কোনোটারই ভিত্তি নেই। যখন কোনো কিছু নির্দিষ্ট হবে, আমি নিশ্চয়তা দিচ্ছি- তখন সবাইকেই জানাবো। আমার নামে চারদিকে কী হয় সে বিষয়ে অবগত আছি। সেটা ভালো কিংবা মন্দ।

সম্প্রতি আমার নামে অনেক কিছু চাউড় হয়েছে। বিশেষ করে নেতিবাচক কিছু। আমি নাকি নতুন বছরের অনুষ্ঠানে মাদক নিয়েছি। আমি একজন ভালো অ্যাথলেট, হয়তো কিছুটা পাগল স্বভাবের। তবে আমি এতোটা নির্বোধ নই যে মাদক নিতে যাব। তবে এসব গুঞ্জনে কখনো কখনো খুশিও হই। কারণ, মানুষ তখনই আমাকে নিয়ে কথা বলে যখন আমার মধ্যে যোগ্যতা থাকে। যখন আমি সেরাদের কাতারে থাকি। যোগ করেন নেইমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here