নেক্সট টিউবার’ খুঁজবেন পূর্ণিমা

0
276

ভিডিও কনটেন্ট নির্মাতা খোঁজার জন্য বাংলালিংক দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ডিজিটাল রিয়েলিটি শো ‘নেক্সট টিউবার’। আর এটি খুঁজে বের করবেন চিত্রনায়িকা পূর্ণিমা।

ভিন্ন ধারার এই আয়োজনে পূর্ণিমার সঙ্গে বিচারক হিসেবে আরও থাকছেন অভিনেতা ইরেশ যাকের এবং ইউটিউবার তামিম মৃধা ও শৌভিক আহমেদ।
২০ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে শুরু হবে প্রতিযোগিতার এবারের আসর। এটা নিশ্চিত করেছেন মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (করপোরেট কমিউনিকেশনস) আংকিত সুরেকা।
‘নেক্সট টিউবার’ শুরু হয় গত বছরের শেষ দিকে। প্রথম আসরেই দারুণ সাড়া পায় আয়োজক প্রতিষ্ঠান। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সেই প্রতিযোগিতায় ভিডিও কনটেন্ট বানিয়ে বিচারক আর দর্শকের রায়ে বিজয়ী হয়েছেন ফিউশন প্রোডাকশন্স-এর আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী। সম্প্রতি তারা সিঙ্গাপুরে অবস্থিত গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের প্রধান কার্যালয় ঘুরে এসেছেন।
ইউটিউব বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং ওয়েবসাইট। প্রযুক্তিনির্ভর আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে হলে ইউটিউবের মতো প্ল্যাটফর্ম আরও কার্যকরভাবে ব্যবহার করা প্রয়োজন।
নেক্সট টিউবারের মতো উদ্যোগ বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি দেশের তরুণ প্রজন্মের প্রতিভা বিকাশে সাহায্য করবে বলে মনে করছে আয়োজক প্রতিষ্ঠান।

– বাংলাট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here