নেটফ্লিক্সে সাড়া ফেলেছে ‘এনোলা’, চার সপ্তাহে ৭৬ মিলিয়ন ভিউ

0
20

২৩ সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে ‘এনোলা’। ছবিতে হেনরি কেভিল অভিনয় করেছেন শেরলক চরিত্রে এবং মিলি অভিনয় করেছেন শেরলকের বোনের চরিত্রে। ওটিটি প্ল্যাটফর্মে মাত্র চার সপ্তাহে ৭৬ মিলিয়ন বার দেখা হয়েছে ছবিটি।

জুলাইতে মুক্তি পাওয়া চার্লিজ থেরনের ‘দ্য ওল্ড গার্ড’ চার সপ্তাহে দেখা হয়েছিল ৭৮ মিলিয়ন বার। অল্পের জন্য এই রেকর্ড ভাঙতে পারেনি ‘এনোলা।’

জ্যামি ফক্স এবং জোসেফ গর্ডন-লেভিট অভিনীত ‘প্রজেক্ট পাওয়ার’ চার সপ্তাহে ৭৫ মিলিয়ন ভিউ পেয়েছে। ৬৬ মিলিয়ন ভিউ পেয়ে এর পরেই আছে ‘দ্য কিসিং বুথ টু’ এর নাম। ৫২ মিলিয়ন ভিউ পেয়েছে ‘আমেরিকান মার্ডার: দ্য ফ্যামিলি নেক্সট ডোর’।

নেটফ্লিক্সের অফিশিয়াল ইনস্টাগ্রামে এই তথ্য শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘গত কয়েকমাসের নেটফ্লিক্সের টপ সিনেমার কিছু পরিসংখ্যান।’

তবে ‘এক্সট্র্যাকশন’-এর রেকর্ড ভাঙতে পারেনি কোনো ছবিই। ক্রিস হেমসওয়ার্থের এই ছবিটি এপ্রিলে মুক্তি পেয়েছিল। চার সপ্তাহে ৯৯ মিলিয়ন ভিউ পেয়ে রেকর্ড গড়েছিল ছবিটি।

করোনা যেন আশীর্বাদ হয়ে এসেছে নেটফ্লিক্সের জন্য। হল বন্ধ থাকায় মানুষ ঝুকেছে ওটিটি প্ল্যাটফর্মের দিকে। তাই ব্যবসাও ফুলে ফেঁপে কয়েকগুণ হয়েছে।

সূত্র: চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here