নেহার বিয়ে নিয়ে এবার বিস্ফোরণ ঘটালেন প্রাক্তন প্রেমিক আদিত্য

0
28

নেহা কাক্কর ও আদিত্য নারায়ণের প্রেমের গুঞ্জন সেই শুরু থেকেই শোনা যাচ্ছে। যদিও তারা দুজনই এই সম্পর্ককে অস্বীকার করে বলেন, তারা দুজন ভালো বন্ধু। তবে এবার নেহা কাক্করের বিয়ে নিয়ে বিস্ফোরণ ঘটালেন গায়ক আদিত্য নারায়ণ। নেহা কাক্কর আদতে বিয়ে করছেন কি না, তা নিয়ে প্রকাশ্যেই প্রশ্ন তুললেন আদিত্য।​ জি নিউজ

নেহা কক্করের বিয়ে নিয়ে উদিত-পুত্রকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সত্যিই কি নেহা বিয়ে করছেন! মিউজিক ভিডিও অ্যালবামের শুটের সময় যার সঙ্গে প্রথম পরিচয় হয়, তার সঙ্গে এত তাড়াতাড়ি কীভাবে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিতে পারেন নেহা!

নেহা কাক্কর কোনো অস্থির মস্তিষ্কের বাচ্চা মেয়ে নয় যে এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেন আদিত্য। কয়েক সপ্তাহ আগে পরিচয় হওয়া একজনের সঙ্গে এক মাসের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন নেহা বলে প্রশ্ন তোলেন আদিত্য

এসবের পাশাপাশি তিনি আরো বলেন, নেহার বিয়ে হচ্ছে, এটা বিশ্বাস করতে চান তিনি। পাশাপাশি নেহা কাক্কর যদি সত্যি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, তাহলে যেন তারা ভবিষ্যতে খুশি থাকেন, সে বিষয়েও আশা প্রকাশ করেন আদিত্য।

প্রসঙ্গত দিল্লিতে নেহা কাক্কর এবং রোহনপ্রীতের বিয়েতে হাজির হতে পারবেন না বলে সম্প্রতি জানান আদিত্য নারায়ণ। মূলত তার কাধের ব্যাথার জন্যই মুম্বাই থেকে দিল্লিতে উড়ে গিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির হতে পারবেন না বলে জানান আদিত্য।

এসবের পাশাপাশি নেহা কাক্করের বিয়েতে গানের জগতের বড় বড় তারকারা হাজির হবেন বলেও মন্তব্য করতে শোনা যায় আদিত্যকে। ওই মন্তব্যের কয়েকদিনের মধ্যেই উদিত-পুত্র কীভাবে পালটি খেলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here