পরকীয়ায় জড়ালেন নাসিরের ‘প্রেমিকা‘ সুবাহ

0
20

তিনি হুমায়রা সুবাহ। ক্রীড়াঙ্গন থেকে শুরু করে শোবিজেও বছরজুড়ে তাকে নিয়ে ছিলো না আলোচনা-সমালোচনা। শেষমেশ যদিও সব আলোচনা কমে নেমে আসে শূন্যের কোটায়। ক্রিকেটার নাসির হোসেন ও সুবাহ দুজনই বেছে নেন ভিন্ন রাস্তা। কিন্তু আবারও খবরের রগরগে শিরোনামে সেই সুবাহ। তবে এবার আর নাসিরকে জড়িয়ে নয়, নতুন ক্রিকেটারের ওপরই যেন ক্রাশ খেলেন তিনি! গণমাধ্যমে এসেছে তেমন একটা নমুনা।

ক্রিকেটার শাহাদাত হেসেন রাজিব। নামটা ২২ গজের জন্য যতটা না পরিচিত, তার চেয়ে বেশি পরিচিত বিভিন্ন বিতর্কের জন্য। ক’দিন আগে ঘরোয়া ক্রিকেটে নিজ দলের খেলোয়াড়কে মারধর করে নিষিদ্ধ হয়েছেন তিনি। তারও আগে গৃহকর্মী নির্যাতনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে, যার জেরে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিলো ২০১৬ সালে। বিষয়টি সে সময় আদালত পর্যন্ত গড়ায়। সেই শাহাদাতের ফেসবুক ঘেঁটে মিলল অবাক করার মতো কিছু চিত্র।

শাহাদাত ব্যাট-বলে খুব একটা আলো ছড়াতে পারেননি। ক্যারিয়ারের শুরুতে ঝলক দেখিয়েছেন ঠিকই। কিন্তু নিভতে দেরি হয়নি। তবে ক্রিকেট মাঠে নিয়মিত না দেখা গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ সক্রিয়। নিয়মিতই ছবি আপলোড করতেন। তাও আবার যেনতেন ছবি না। বেশ চাকচিক্য পোশাক, সেজে-গুজে। অনেকে দেখলে হয়তো বলবেন, শাহাদাত তো ক্রিকেট ছেড়ে মডেলিংয়েও করতে পারে।

হয়তো চোখ আটকে যাবে আপনার আমারও। ঠিক তেমনি হয়েছে সুবাহ’র ক্ষেত্রেও। শাহাদাতকে নিয়মিতই বোধ হয় অনুসরণ করতেন। তার ফেসবুকে ছবি আপ হতে দেরি, সুবাহ’র রিঅ্যাক্ট দিতে দেরি নেই। তাও আবার সিম্পল লাইক না। লাভ রিঅ্যাক্ট দিতেন। সিংহভাগ ছবিতেই এমনটা দেখা গেল।

একটা উদাহরণ দিলে বিষয়টা আরও স্পষ্ট হয়ে যাবে। গত ৬ নভেম্বর একটা ছবি আপলোড করেন শাহাদাত। এই প্রতিবেদন লেখা অবধি যেখানে ১২১ লাইকের সঙ্গে ১৯টি লাভ রিঅ্যাক্ট পড়ে। সেই ১৯ জনের একজন সুবাহ। নাসিরের সঙ্গে ছাড়াছাড়ির পর এভাবেই নীরবে নিভৃতে চলছে সুবাহর শাহাদাত-প্রেম।

এ দিকে সুবাহ-নাসিরের বিচ্ছেদ হয়েছে অনেক দিন হলো। যদিও এ নিয়ে খুব একটা কথা বলেননি ক্রিকেটার নাসির হোসেন। তবে সুবাহ বেশ কিছুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন সক্রিয়। ওই পাঠ চুকিয়ে দু’জনের পথ এখন যেন পুরোই ভিন্ন। সিনেমা নিয়ে ব্যস্ত সুবাহ।

আর নাসির জাতীয় দলের বাহিরে থাকলেও ব্যাট-বল ছাড়েননি। সেই সাথে অবশ্য নতুন প্রেমেও মজেছেন তিনি! তবে এবার কোনো নারী নয়, গাড়ির প্রেমে। প্রায় কোটি টাকা দিয়ে কিনেছেন বিএমডব্লিউ। তা নিয়ে দিব্যি সময় কাটছে নাসিরের।

বিএমডব্লিউ চড়ে মিরপুরের অনুশীলনেও আসেন নাসির। মাঝে মধ্যে বন্ধুনের নিয়ে যান বেড়াতে। সেই সাথে ঘরোয়া টুর্নামেন্টগুলোতে নিয়মিত পারফর্ম করছেন। খুঁজছেন আবারও জাতীয় দলে ফেরার রাস্তাও।নাসির হোসেন আর হুমায়রা সুবাদ। এই দুই নামের মধ্যে লুকিয়ে আছে কত কথা। মাঝে ক্রিকেটপাড়ায় এ নিয়ে কম আলোচনা হয়নি।

বেশ ছুটিয়ে প্রেম ছিল তাদের। ফোনালাপ, ভিডিও কিংবা রেকর্ড, স্থিরচিত্র সবই তো দেখা শেষ। তবুও প্রশ্ন থেকে যায়, থেকে যায় অনেক অজানা কাহিনী। উল্লেখ্য, নাসির-সুবাহর শুরুটাও হয়েছিল সিনেমার ধাঁচে। সেখান থেকে মন দেওয়া-নেওয়া। ঘর বাঁধার স্বপ্ন দেখা। একপার্য়েয়ে সেই ঘর ভেঙে যাওয়া। দুই জনের ছাড়াছাড়ি হওয়া। সব কিছুই হয়তো সিংহভাগ পাঠকের মাথায় আছে।

তবে সুবাহর সিনেমায় আসা নিয়ে সম্প্রতি তুমুল সমালোচনা। যদিও তিনি নিজ মুখেই বলেছেন ছোটবেলা থেকে বড় পর্দায় কাজ করার স্বপ্ন দেখতেন। সেই সুযোগ এতদিন পর পেয়ে লুফে নিয়েছেন। সাদরে গ্রহণ করেছেন প্রিয় অঙনকে।

ভেতরের খবর, নাসিরের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর যে বিরহে দিন কাটাতেন সুবাহ। সে থেকে পরিত্রাণ পেতেই নাকি বেছে নিয়েছেন এমন রাস্তা। আরেকটা মাধ্যম বলছে, নাসিরকে দেখাতেই সিনেমাকে হাতিয়ার হিসেবে বেছে নিয়েছেন তিনি।

সূত্র-জাগোরিপোর্ট 24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here