পরীমনির ক্যারিয়ারে জায়েদ খানের অবদান বেশি!

0
209

মাকসুদা আলম: ঢাকাই ছবির শীর্ষ নায়িকাদের একজন হালের পরীমনি। আজ তার সুনাম, খ্যাতির পিছনে যে ক’জনের অবদান আছে তার মধ্যে চিত্রনায়ক জায়েদ খান অন্যতম। একথা নিজেই স্বীকার করেছেন ‘স্বপ্নজাল’ ছবির এই নায়িকা।

ঈদের জন্য নির্মিত অনুষ্ঠান ‘আমার নায়ক’-এ পরীমনি এমনটা জানান। অনুষ্ঠানে পরীর সাথে উপস্থিত থাকবেন জায়েদ খান নিজেও। জানা যায়, এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পরীমনি এবং তার অতিথি হন জায়েদ খান।!

অনুষ্ঠানটি নিয়ে জায়েদ খান বলেন, পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’-এর নায়ক ছিলাম আমি। এই ছবির মাধ্যমে সে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করে।

তিনি জানান, ‘আমার নায়ক’-অনুষ্ঠানে উপস্থাপনা করতে গিয়ে ক্যারিয়ারে শুরুর দিকে কথা স্মরণ করতে হয়ে আবেগপ্রবণ হয়ে পড়ে পরীমনি। একসময় কেঁদে ফেলে।

জায়েদ খান বলেন, পরীমনি নিজেই বলেছে আমি তার বেস্ট ফ্রেন্ড। এরপর আমাকে জড়িয়ে ধরে কেঁদেছে। সে এও বলেছে, তার ক্যারিয়ারে আমার অবদান বেশি।

জায়েদ-পরীমনি জুটি ‘ভালোবাসা সীমাহীন’ ছাড়াও অভিনয় করেছেন ‘নগর মাস্তান’ ও ‘অন্তর জ্বালা’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে এই জুটির ছবি ‘হৃদয় ছোঁয়া ভালবাসা’ ও ‘বাহাদুরি’। আগামীতে শুরু হবে ‘ক্ষত’ নামের আরেক ছবি।

‘আমার নায়ক’ অনুষ্ঠানটির চিত্র ধারন করা হয়েছে গত বুধবার। সেখানে জায়েদ-পরীমনি আলাপে তুলে ধরেছেন নিজেদের ভালোলাগা, মন্দলাগা, শৈশবের ঈদের স্মৃতি ও ক্যারিয়ার নিয়ে নানান বিষয়। এই অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ৯ টা ৩০ মিনিটে এসএ টেলিভিশনের পর্দায়৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here