পরীমনির নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া

0
262

ঢাকাই সিনেমার গ্লামারস নায়িকা পরীমনি। তিনি নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। নির্বাচনের লক্ষ্যে কাজও করে যাচ্ছেন। তার কাছের কিছু ঘনিষ্টজনের কাছে নির্বাচনের বিষয়ে কথা বলেছেন। প্রিয় পাঠক আবার ভেবে বসবেন না তিনি জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হচ্ছেন। পরীমনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে অংশ নেবেন বলে জানা গেছে।

জানা গেছে পরীমনি মোটামুটিভাবে নিশ্চিত আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন। তবে তিনি কোন পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন তা এখনও জানা যায়নি। কার প্যানেলে নির্বাচনে আসবেন সে বিষয়ে এখন পর্যন্ত কোনও তথ্য হাতে আসেনি আমাদের। তিনি নির্বাচন করবেন কিনা সে বিষয়টিও সঠিকভাবে বলেননি। শুধু বলেছেন নির্বাচনে অংশ নিবেন। তবে কোন প্যানেল এবং কোন পদে নির্বাচন করবেন সেটা এখনই আগাম কিছু বলতে চাননি পরীমনি।

পরীমনির নির্বাচনের খবর প্রকাশ হওয়ার পর চলচ্চিত্র পাঁড়ায় চলছে মিশ্র পতিক্রিয়া। হাতেগোনা কয়েকজন ছাড়া তার বিষয়ে কেউ কথা বলতে রাজী হচ্ছে না। অনেকে পরীমনির নির্বাচনে আশাটা নেতিবাচক দিক হিসেবে বলছেন। অনেকেই বলছেন পরীমনি যাদের সাথে কাজ করেছেন তাদের সাথে তার সম্পর্ক তেমন ভালো না। তাই সে যদি নির্বাচন করে তবে সেটা বৃথা হবে। ঢাকাই ছবির নায়ক শাকিব খানও তার ওপর বিরক্ত যে কারণে এক ছবির পর আর কোনও ছবিতে কাজ করা হয়নি তাদের।

অনেকে ধারণা করছেন পরীমনি দুস্থ শিল্পীদের জন্য যে কোরবানি দিয়ে আসছেন সেই থেকে তাদের প্রিয় হয়েছেন তিনি। যে নেতিবাচক দিকগুলো আছে তা থেকে বের হয়ে আসলে তিনি নির্বাচনে জয়ী হবেন। এখন দেখার বিষয় পরীমনি আসলেই নির্বাচন করবেন নাকি চলচ্চিত্রে আলোচনায় আসার জন্য ফাঁকা আওয়াজ দিলেন? আর প্রার্থী হলেও তিনি নির্বাচনে পাস করতে পারেন কিনা সেটাও দেখার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here