পাঁচ দিনের সফরে রংপুর ও কুড়িগ্রামে এরশাদ

0
176

গণমাধ্যম ডেস্ক : পাঁচ দিনের সফরে রংপুর ও কুড়িগ্রাম গেছেন সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সফরকালে তিনি রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

এরশাদের সফরসঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার।

শনিবার (১৮ আগস্ট) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশ্যে রাজধানী ছাড়েন এরশাদ। তাকে বিমানবন্দরে বিদায় জানান প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এবং ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

বেলা ১১টায় রংপুর স্টেডিয়াম হেলিপ্যাডে অবতরণ করে এরশাদকে বহনকারী হেলিকপ্টার। যাত্রা পথে দুপুর ২টায় রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের গেস্ট হাউজে মধ্যাহ্নভোজে অংশ নেবেন এরশাদ। এরপর রংপুর পল্লী নিবাসে অবস্থান করবেন।

রোববার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৯টায় রংপুর পল্লী নিবাস থেকে কুড়িগ্রাম সার্কিট হাউসের উদ্দেশ্যে রওনা দেবেন। বেলা ১১টায় কুড়িগ্রাম সার্কিট হাউসে চা-বিরতি দিয়ে ১২টায় কুড়িগ্রাম সার্কিট হাউস থেকে চিলমারীর উদ্দেশ্যে যাত্রা করবেন। দুপুর ১টায় কুড়িগ্রামের চিলমারীর রমনা বাজার এলাকায় মেজর (অব.) আশরাফ উদ দৌলা’র বাসভবনে উপস্থিত হবেন। বিকেল ৩টায় চিলমারী থেকে রংপুর পল্লী নিবাসের উদ্দেশ্যে যাত্রা করে ৫টায় সেখানে উপস্থিত হওয়ার কথা রয়েছে জাপা চেয়ারম্যানের।

এরপর পরবর্তী দুই দিন ২০ ও ২১ আগস্ট তিনি ব্যক্তিগত কর্মসূচিতে অংশ নেবেন।

২২ আগস্ট (বুধবার) ঈদের দিন সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় করবেন। এরপর পল্লী নিবাসে অবস্থান করবেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

২৩ আগস্ট (বৃহস্পতিবার) রংপুর পল্লী নিবাস থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন এরশাদ। বেলা ১১টায় সৈয়দপুর বিমানবন্দর থেকে একটি বেসামরিক এয়ারলাইন্সে ঢাকায় পৌঁছাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here