পাঁচ নায়িকা নিয়ে শাকিবের নতুন বছর

0
227

আর কয়েকদিন পর ২০১৮ সালের বিদায় ঘটবে, শুরু হবে নতুন বছর ২০১৯। এরই মধ্যে ঢাকাই সিনেমায় বেশকিছু সাফল্য ধরা দিয়েছে। সেখানে প্রাপ্তি আছে, বিয়োগও আছে, এতে সাফল্যের তালিকায় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের পাল্লাটা ভারি। তার ঝুলিতেও রয়েছে ব্যবসা সফল কিছু ছবির নাম।

এই সাফল্য থেকে শাকিব খান আবারও নতুন বছরের জন্য নিজেকে পুরো উদ্দোমে প্রস্তুত হচ্ছেন। নতুন বছরে আরও তিনটি ছবি যোগ করছেন তিনি। ছবিগুলো আগামী বছর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা যায়। সেগুলো হলো ‘নোলক’, ‘একটু প্রেম দরকার’ ও ‘শাহেনশাহ’। এই তিনটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পাঁচ নায়িকা।

‘নোলক’ ছবিতে দেখা যাবে ঢাকাই ছবির গ্লামারাস নায়িকা ইয়ামিন হক ববিকে। শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিবের নায়িকা শবনম বুবলী ও নবাগতা সুচিশ্মিতা মৃদুলা। ‘শাহেনশাহ’ ছবিতে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত নবাগতা।

ইতিমধ্যে প্রযোজক শাকিব সনেট ‘নোলক’ ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তির ঘোষণা দিয়েছেন। ছবিটির শুটিং ও সম্পাদনার কাজ শেষ হয়ে সেন্সর বোর্ডে যাওয়ার অপেক্ষায় আছে। অন্যদিকে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং শেষের দিকে। শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিটি আগামী বছরের মাঝামাঝিতেই হলে আসবে। বছরের শেষদিকে ঘোষিত হয় ছবি ‘শাহেনশাহ’ । এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। এই ছবিটি শাপলা মিডিয়া প্রযোজনা করেছে। ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here