পাকিস্তানের বোলাররা উইকেটই নিতে জানে না, বললেন শোয়েব আখতার

0
18

পাকিস্তানের বোলারদের তীব্র সমালোচনা করেছেন দলটির সাবেক গতিতারকা শোয়েব আখতার। অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেড টেস্টে বাজে পারফরম্যান্সের কারণে শোয়েবের কঠোর সমালোচনার মুখে পড়তে হয়েছে পাকিস্তানি বোলারদের। এমনকি শোয়েব বলেছেন কিভাবে উইকেট নিতে হয় সেটাই জানে না পাকিস্তানের বোলাররা।

অ্যাডিলেড টেস্টে পাকিস্তানি বোলারদের শাসন করে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার তুলে নিয়েছেন ট্রিপল সেঞ্চুরি। তিনে নামা মার্নাস লাবুশ্চানেও করেছেন সেঞ্চুরি। এ দুজনের ব্যাটে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়েছে স্বাগতিকরা। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের কোনরকম চ্যালেঞ্জের মুখে ফেলতে পারেননি পাকিস্তানের বোলাররা। অস্ট্রেলিয়ার উইকেটে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের ঘায়েল করার কৌশল পাকিস্তানের বোলারদের জানা নেই বলে মনে করছেন শোয়েব।

শোয়েব টুইটারে লিখেছেন, ‘এই ধরনের পিচে উইকেট নেয়ার ব্যাপারে তারা (পাকিস্তান বোলার) সম্পূর্ণ ধারণাহীন। অস্ট্রেলিয়ার ইনিংস ঘোষণার অপেক্ষায় আছি অথবা তারা উইকেট বিলাবে সেই আশায় আছি। এভাবে হয় না ভাই!’

প্রথম দিনের পর দ্বিতীয় দিনের দুই সেশন ব্যাটিং করে ৩ উইকেটে ৫৮৯ রানে ইনিংস ঘোষণা করে অস্ট্রেলিয়া। নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিং নেমে অজি পেসারদের আগুনে বোলিংয়ের মুখে পড়ে পাকিস্তান। ৩৫ ওভার ব্যাটিং করে ৯৬ রান তুলতেই ৬ উইকেট হারিয়েছিলো তারা। আজ তৃতীয় দিনের খেলা চলছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭৩ ওভারে ৮ উইকেটে ২১৩ রান তুলেছে পাকিস্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here