পাতলা খান লেনে বাঘ আসিয়াছিল, খোদার কসম!

0
207

বৃষ্টি আকতার : ঈদ মানেই চ্যানেল আইয়ের বিশেষ আয়োজন। আসন্ন ঈদুল আজহাতেও বিশেষ চমক দিতে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ভাই ব্রাদার একপ্রেস’র সিরিজ নাটক প্রচার হতে যাচ্ছে চ্যানেল আইয়ের পর্দায়। এই সিরিজে ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিল’ নামের একটি নাটক নির্মাণ করেছেন ‘ভাই-ব্রাদার এক্সপ্রেস’ প্রতিনিধি যুগল নির্মাতা আব্দুল্লাহ আল মুক্তাদির ও ফাহাদ খান।

তাদের মধ্যে ফাহাদ খান এবারই প্রথম নাটক নির্মাণ করলেন। এর আগে বেশকিছু বিজ্ঞাপন নির্মাণ করে হাত পাকিয়েছেন। হয়েছেন প্রশংসিত।

নির্মাতা যুগলের নাটকের নাম ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিল’। নাটকটি নিয়ে ফাহাদ খান বলেন, গল্প শেয়ার করতে চাইনা। গল্পের পরতে পরতে চমক রয়েছে। তিনি বলেন, ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিল’ নামকরণ করা হয়েছে গল্পের সাথে মিল রেখে।

নির্মাতা ফাহাদ আরো বলেন, বাঘ ওই লেনে আসে। কেন আসে, এর পেছনে একটা কারণ আছে। ওই কারণটি জানতে হলে নাটকটি দেখতে হবে। তিনি বলেন, নাটক নির্মাণে এটি আমার প্রথম কাজ। এটা আমার কাছে একটা অগ্নী পরীক্ষার মতো। বাকিটা দর্শক বিচার করবেন।

‘পালতা খান লেনে বাঘ আসিয়াছিল’ নাটকের মূল গল্পের রচয়িতা সাধনা আহমেদ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাফা কবির, শরাফ আহমেদ জীবন, মনিরা মিঠু প্রমুখ।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ জানিয়েছে, ম্যানস-ফেয়ার অ্যান্ড লাভলী নিবেদিত এই নাটকটি ঈদের ষষ্ঠ দিন রাত ৯ টা ৩৫ মিনিটে প্রচারিত হবে চ্যানেল আই এর পর্দায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here