পানি ঘোলা না করে নির্বাচনের জন্য প্রস্তুতি হন: নাসিম

0
222

৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পানি ঘোলা করার চেষ্টা করবেন না। এটা জাতির কাছে পরিষ্কার আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। পানি ঘোলা না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। শনিবার দুপুরে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে ১৪ দলের নিয়মিত বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে এটা সবাই জানে এবং এটাই ঠিক হয়ে গেছে তাহলে কেন বিএনপি বিভ্রান্ত ছড়াচ্ছে। বিএনপিকে বিভ্রান্তি না ছড়িয়ে নির্বাচনে আসার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বিএনপির আন্দোলনের হুমকি দিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, কিসের আন্দোলন হবে? কার বিরুদ্ধে আন্দোলন হবে? কি জন্য আন্দোলন হবে? এখন নির্বাচনী হচ্ছে বড় আন্দোলন।
বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, তিনি সব সময় আন্দোলনের দিন ঘোষণা করেন, মাস ঘোষণা করেন, আসলে উকিল যখন মক্কেল ধরে তখন উকি সবসময় বলে তুমি বেঁচে যাবে ফাঁসি দেওয়ার আগ পর্যন্ত বলে তুমি বেঁচে যাবে। ব্যারিস্টার মওদুদ ও বিএনপি কিসে দিকে নিয়ে যাচ্ছে।
বিএনপি নেতা ফখরুল ইসলাম বলেছে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে এ বিষয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, দেউলিয়া কাকে বলে যাদের সাথে জনগণের সম্পৃক্ততা নাই, আসলে বিএনপি এখন দেউলিয়া হয়ে গেছে তাদের এখন লোক ভাড়া করতে হচ্ছে,।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here