পিএসজিতে দেখা যেতে পারে ‘এম এস এন’ ত্রয়ীকে

0
49

দারুণ স্বপ্নের মধ্যে ২০১৪-১৫ মৌসুমটা কাটিয়েছে ফুটবল ক্লাব বার্সেলোনা। সে মৌসুমের সবগুলো শিরোপা জিতেছিল দলটি। আর তার মূল কারিগর ছিল দলটির আক্রমণভাগ। লিওনেল মেসির সঙ্গে নেইমার ও লুইস সুয়ারেজের জুটি। এ আক্রমণ ত্রয়ী ফুটবল ইতিহাসের অন্যতম সেরাও মানেন অনেকেই। স্প্যানিশ গণমাধ্যম স্পোর্তের সংবাদ অনুযায়ী, সে এমএসএন ত্রয়ীকে এবার দেখে যেতে পারে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)।

২০১৭ সালেই রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। এরপর সে ক্লাবের অসুখী হয়ে পড়া এ ব্রাজিলিয়ান অনেক দিন থেকেই বার্সেলোনায় ফিরতে চাইছেন। কিন্তু উঁচু রিলিজ ক্লজের জন্য পেরে ওঠেননি। তবে এবার তাকে সুখী করতে ক্লাবটি তার বন্ধুদের ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে। নেইমারের অনুরোধেই সুয়ারেজ দলে পেতে চাইছে তারা। সঙ্গে লিওনেল মেসিকে তো পাওয়ার স্বপ্নে বিভোর অনেক আগে থেকেই।

বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হওয়ার পর ক্লাবে অনেক পরিবর্তনই আনতে যাচ্ছে বার্সেলোনা। কিকে সেতিয়েনকে ছাঁটাই করে এর মধ্যেই নতুন কোচ হিসেবে রোনাল্ড কোমানকে নিয়োগ দিয়েছে তারা। সেই নতুন কোচ এবার ঢেলে সাজানোর চেষ্টা করছেন ক্লাবটিকে।

এদিকে, সুয়ারেজের সঙ্গে বার্সেলোনা চুক্তি বাতিল করতে যাচ্ছে বলেই সংবাদ প্রকাশ হয়েছে। সেক্ষেত্রে তাকে দলে পাওয়া খুব কঠিন হবে না পিএসজির জন্য। তাদেও কাছে অবশ্য অসম্ভব বলে কিছু নেই। বিশেষ করে টাকা ঢালার ক্ষেত্রে। ২০১৭ সালে ইতিহাসের সর্বোচ্চ ২২২ মিলিয়ন ইউরো খরচ করে নেইমারকে কিনে নেয় দলটি। কিন্তু বর্তমানে বাধা হতে পারে উয়েফার ফেয়ার প্লে পলিসি। কিন্তু কাতালুনিয়ায় অসুখী হয়ে পড়া মেসি আর বার্সেলোনায় থাকতে না চাওয়ার সুবিধাটা পেতে পারে দলটি। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কি হয়। – স্পোর্ত/ ডেইলি স্টার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here