পুলিশ পাহারায় আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারণা

0
178
পুলিশ পাহারায় আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারণা

ঢাকা-৯ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আফরোজা আব্বাস পুলিশি পাহারায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা ও জনসংযোগ করছেন।শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শাহজাহানপুরের নিজ বাসা থেকে মিছিলসহ গণসংযোগ শুরু করেন আফরোজা আব্বাস। মিছিলটি খিলগাঁও রেলগেটে এলে পুলিশ সামনে ও পেছন থেকে প্রটোকল দেয়। মিছিলসহ গণসংযোগটি খিলগাঁও রেলগেট এলাকা, তিলপাপাড়া, উত্তর গোড়ান, দক্ষিণ গোড়ান এলাকা প্রদক্ষিণ করে।

বিএনপি প্রার্থীর মিছিলটি সিপাহীবাগ এলাকা অতিক্রমের সময় আওয়ামী লীগের একটি নির্বাচনী অফিস অতিক্রমকালে নৌকার সমর্থকরা নৌকা স্লোগান দিতে থাকে। নৌকা ও ধানের শীষের পাল্টাপাল্টি স্লোগানে এ সময় কিছুটা উত্তেজনার পরিবেশ সৃষ্টি হয়। পুলিশ দুই পক্ষকেই এ সময় আগলে রাখে।পরে ধানের শীষের মিছিলের পেছন পেছন নৌকা মার্কার মিছিলও যেতে থাকে।

দুই মিছিলের মাঝখানে পুলিশের তিন-চারটি গাড়ি ব্যবধান তৈরি করে রাখে।পুলিশের সহযোগিতার বিষয়ে এক বিএনপি কর্মী বলেন, ‘পুলিশকে অশেষ ধন্যবাদ। পুলিশ অনেক হেল্প করছে আজকে। এতদিন তো বের হতেই পারিনি।’এতদিন আওয়ামী লীগের হামলা ও পুলিশি হয়রানির ভয়ে মাঠেই নামতে পারছে না বলে অভিযোগ করে আসছিলেন বিএনপি মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। সূএ: আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here