প্রথমবারের মতো কলকাতার ছবিতে তিশা

0
190

ছোট পর্দা জয় করেছেন অনেক আগেই। বড় পর্দায় প্রতিবছর অভিনয় করে দর্শকদের প্রত্যাশাও পূরণ করেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি বেশকিছু ওয়েব সিরিজে অভিনয় করে বেশ সাড়াও ফেলেছেন। অভিষেক বাগচির পরিচালনায় ‘বোবা রহস্য’ নামের চলচ্চিত্রটিতে অভিনয়ের মধ্য দিয়ে তিনি প্রথমবার কলকাতার বাংলা ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

তিশা জানান, ‘‘দেশের সীমানা পেরিয়ে পশ্চিমবঙ্গের বড়পর্দায় ছবি করতে যাচ্ছি। স্ক্রিপ্টটা যখন পড়ি খুব ভালো লেগে যায়। ফিল্মের ক্যানভাসটা অনেক বড়, কো আর্টিস্ট অনেক ভালো। আমি খুবই আনন্দিত। পরিকল্পনা অনুয়ায়ী যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে এটা খুব ভালো একটা ফিল্ম হতে পারে। এতটুকুনই বলবো, বাকিটুকু দর্শকই বলবে।”

নিজের চরিত্র সম্পর্কে জানতে চাইলে তিশা মুখ খুলেননি। তিনি বলেন, প্রতিটা গল্পে নিজেকে ভেঙে ভেঙে কাজ করতে হয়। নতুন করে গড়ে নতুন একটা চরিত্র উপস্থাপন করার চেষ্টা করেছি। এটাতেও ব্যতিক্রম কিছু হবে না। সিনেমার স্ক্রিপ্টটা একটু অন্যধাঁচের, অন্যরকম স্ক্রিপ্ট অন্যরকমভাবে আমাকে দেখা যাবে।”

জানা যায়, সিনেমাটির শুটিং আগামী বছরের জানুয়ারী মাসের ১২ তারিখ থেকে শুরু হবে। শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ডের বিভিন্ন লোকেশনে।

থ্রিলার, রোমান্স ও গোয়েন্দাধর্মী চলচ্চিত্রের তিশার বিপরীতে অভিনয় করেবেন দেশের বড়পর্দার আরেক মুখ চিত্রনায়ক আমান রেজাকে। এ ছাড়াও এতে অভিনয় করবেন- সব্যসাচী চক্রবর্তী, খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বাসুসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here