প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন তারকারা

0
215

গেলো ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় অর্জন করে। এবারের নির্বাচনী প্রচারণায় নৌকায় হয়ে শতাধিক তারকা শিল্পীদের ভোট চাইতে দেখা গেছে। এই বিজয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তৃতীয়বারের মতো এবং চতুর্থবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন।এরই মধ্যে বিশ্ব নেতারা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এবার দেশের জনপ্রিয় তারকা শিল্পীরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন। গেলো ৩১ ডিসেম্বর রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ ও ফেরদৌস। তারা ফুল দিয়ে শেখ হাসিনা ও তার নতুন সরকারকে শুভেচ্ছা জানান। এর আগে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় দেখা গেছে এই দুই নায়ককে। প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে রিয়াজ লিখেছেন, ‘জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। প্রাণপ্রিয় শেখ হাসিনা দীর্ঘজীবী হোন। প্রিয় বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উঁচু করে বেঁচে থাকুক অনন্তকাল।

’এদিকে বছরের প্রথমদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসান খান, নির্মাতা মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ, মাজনুন মিজান, তারিন জাহানসহ একঝাঁক তারকাশিল্পী।  প্রধানমন্ত্রীর সঙ্গে ছবিসহ এক ফেসবুক পোস্টে অপু লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। আবারও জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি। আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয়তু শেখ হাসিনা।’   আরটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here