প্রধানমন্ত্রী ২৩ সেপ্টেম্বর নিউইয়র্ক যাচ্ছেন

0
172

৩ সেপ্টেম্বর রোববার নিউইয়র্কে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্য জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান। তথ্যমতে ২৩ সেপ্টেম্বর রোববার সকাল সাড়ে আট টায় আমিরাত এয়ারওয়েজের একটি বিমানে নিউইয়র্কে এসে পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একইদিন সন্ধ্যায় নিউইয়র্ক সিটির ম্যানহাটন শহরের হিলটন হোটেল বলরুমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সম্মানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এক নাগরিক সর্ম্বধনার আয়োজন করেছে। সর্ম্বধনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। এছাড়াও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সহ বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সভায় অংশগ্রহণ করবেন।

জাতিসংঘের ৭৩তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভাষণ দেওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও তিনি সাইডলাইনে বিভিন্ন দেশের নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাতে মিলিত হবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ তারিখ শুক্রবার সকালে নিউইয়র্ক থেকে লন্ডনের উদ্দেশে যুক্তরাষ্ট্র ত্যাগ করবেন বলে খবরে জানা যায়।

প্রধানমন্ত্রীর এবারের সফরে ওয়াশিংটনে যাওয়ার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here