প্রয়োজনে সেনাবাহিনী মোতায়েন করা হবে: কাদের

0
212

নির্বাচনে প্রয়োজন হলে সময় বুঝে সেনাবাহিনী মোতায়েন করা হবে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১৬ সেপ্টেম্বর) ৪থ শিল্প বিপ্লবের চ‍্যালেঞ্জ বিশ্বমানের মোকাবেলায় (TVET) প্রতিপাদ্য, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) আয়োজিত

আইডিইবির ২২তম জাতীয় সস্মেলন ও ৪১তম কাউন্সিল অধিবেশনে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, যদি নিবার্চনে সেনাবাহিনী মোতায়েন প্রয়োজন হয়, সময় ও পরিস্থিতি বুঝে ইলেকশন কমিশন তার ব‍্যাবস্থা নিবে।

এ সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে না বিএনপি এবং ইসিকে পুনর্গঠনের দাবি জানিয়েছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। বিএনপি কে ছাড়াই এবার নিবার্চন প্রতিদ্বন্দ্বি মূলক হবে। নতুন অনেক দল আছে তারা নিবার্চনে অংশ নিবে। বিএনপি প্রয়োজন আমরা মনে করি না।

নির্বাচনের দশদিন আগে সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আয়োজন করার আহ্বান বিএনপির, এই আহ্বান কে উড়িয়ে দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটা মামার বাড়ি আবদার না বললেই হয়ে যাবে। এখন আর সময় নেই। নির্বাচনের মাত্র দেড় মাস বাকি আছে। অহেতুক অকারণে কথা বলে জনগণকে বিভ্রান্ত করবেন না।

এ কে এ হামিদ সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here