প্রিয়াঙ্কার ওই নেকলেসের কত দাম?

0
174

বিটাউনে এখন যেন উৎসবের মেজাজ। চারদিকে সাজ সাজ রব। এক দিকে দীপিকা পাড়ুকোন আর রণবীরের বিয়ে, অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে। বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের প্রস্তুতি বেশ জোর কদমে শুরু হয়ে গেছে। এই দুই তারকার বিয়ের আসর ভারতে বসলেও শুরুটা হয়েছে যুক্তরাষ্ট্রে। ঘটা করে প্রথম আইবুড়ো ভাতের রীতি পালন করলেন প্রিয়াঙ্কা। ভারতের ‘আইবুড়ো ভাত’ যুক্তরাষ্ট্রের ‘ব্রাইডাল শাওয়ার’।

গত রোববার সন্ধ্যায় নিউইয়র্কের টিফ্যানি’স ব্লু বক্স ক্যাফেতে প্রিয়াঙ্কার জমকালো ব্রাইডাল শাওয়ারের অনুষ্ঠান হয়ে গেল। এই বিশেষ দিনে সাবেক বিশ্বসুন্দরী নিজেকে কীভাবে সাজিয়ে তুলেছিলেন, সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে চলে এসেছে। সবাই তাকিয়ে ছিল ব্রাইডাল শাওয়ারে প্রিয়াঙ্কা নিজেকে কীভাবে সাজিয়ে তোলেন। এদিন প্রিয়াঙ্কা পরেছিলেন ধবধবে সাদা রঙের মারকেজ গাউন, ন্যুড ক্রিশ্চিয়ান লোবোটিন পাম্প সু। পোশাকের সঙ্গে ছিল মানানসই হীরার গয়না। টিফ্যানির হীরার নেকলেসের দ্যুতিতে প্রিয়াঙ্কা সেদিন রাতে যেন আরও মোহময়ী হয়ে ওঠেন। প্রিয়াঙ্কার সাজের ছবি প্রকাশ্যে এসে গেছে। সেদিন তিনি কত দামের গয়না পরেছিলেন, শুনলে যে কেউ অবাক হতে বাধ্য।

প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাগ থেকে জুতো হামেশাই আলোচনায় চলে আসে। কিছুদিন আগে তাঁর লালরঙা স্কার্ট-টপ সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। এই পোশাকের দাম শুনে সবাইকে অবাক হতে হয়েছে। এই বিটাউন সুন্দরীর জুতো থেকে ব্যাগের দামও আকাশছোঁয়া থাকে। এবার নিজের ব্রাইডাল শাওয়ার বলে কথা। বিশেষ এই দিনে সাবেক বিশ্বসুন্দরী আরও অপরূপা হয়ে উঠবেন, তা বলার অপেক্ষা রাখে না। এবার প্রিয়াঙ্কার পোশাক নয়, তাঁর গয়না আলোচনার বিষয়। ব্রাইডাল শাওয়ারে প্রিয়াঙ্কা সাদা রঙের মারকেজ গাউনের সঙ্গে হীরার একটি নেকলেস পরেছিলেন। টিফ্যানি অ্যান্ড কোম্পানির এই হীরার নেকলেসের দাম যে অনেক হবে, তা বলার অপেক্ষা রাখে না। সেই রাতে প্রিয়াঙ্কার গলার নেকলেসের দাম ছিল ১০ লাখ ডলার। এ ছাড়া তাঁর আঙুলে নিকের দেওয়া ২ দশমিক ৫ কোটি রুপি মূল্যের আংটি ছিল। মারকেজ গাউনের দাম চার লাখ রুপি।

প্রিয়াঙ্কা-নিকের বিবাহ অভিযান যুক্তরাষ্ট্রে শুরু হলেও শেষ হবে ভারতে। রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে তাঁদের বিয়ে আসর বসছে। জানা গেছে, বিয়ের অনুষ্ঠান ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত চলবে। গত ১৪ আগস্ট প্রিয়াঙ্কা-নিকের ঘটা করে ‘রোকা’ (আশীর্বাদ) হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here